আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে মুক্ত জামায়াত নেতা শাহজাহান চৌধুরী

90

নগর জামায়াতের নায়েবে আমির ও সাতকানিয়ার সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীকে আটক করার পর জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে তাকে ছেড়ে দেওয়ার জন্য সিএমপির দক্ষিণ জোনের কাছে হস্তান্তর করা হয়। এর আগে পৌনে নয়টার দিকে চন্দনপুরা দারুল উলুম মাদ্রাসায় প্রবেশের সময় তাকে আটক করে ডিবি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির মুখপাত্র এডিসি মীর্জা সায়েম মাহমুদ।

তিনি বলেন, ‘এশার নামাজ শেষে দারুল উলুম মাদ্রাসায় ঢোকার সময় শাহজাহান চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। সব মামলায় তিনি জামিনে থাকায় তাকে ঘণ্টাখানেক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়ার জন্য সাউথ জোনকে হস্তান্তর করা হয়। এখন তারা আইনগত দিক বিবেচনা করে তাকে পরিবারকে বুঝিয়ে দেবে।’

এদিকে একটি সূত্রে জানা গেছে, শাহজাহান চৌধুরী বর্তমানে চকবাজার থানায় রয়েছেন।

এর আগে সর্বশেষ ২০১৮ সালের ৩ আগস্ট শাহজাহান চৌধুরী গ্রেফতার হন নগর গোয়েন্দা পুলিশের হাতে। নগরীর খুলশী থানার মুরগির ফার্ম এলাকা থেকে তাকে ওই সময় গ্রেফতার করা হয়। এ সময় শাহজাহান চৌধুরীর সঙ্গে থাকা আরও পাঁটজনকে আটক করে পুলিশ।

এরপর প্রায় ৫০টি মামলায় জামিনে মুক্ত হয়ে শাহজাহান চৌধুরী কারাগার থেকে মুক্তি পান গত ২০ জানুয়ারি। শাহজাহান চৌধুরীর বিরুদ্ধে প্রায় ৫০টি মামলা রয়েছে। এর মধ্যে বেশিরভাগই নাশকতার মামলা।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.