অবশেষে চাটখিলের সেই আহসান হাবীব পেয়ারের বিরুদ্ধে চার্জশিট দাখিল, তবে সহযোগীরা ধরা-ছোঁয়ার বাহিরে

407

নিজের লোকদের কখনো ভিখারি কখনো রোগী সাজিয়ে সহায়তা হিসেবে মোটা অংকের টাকা তুলে দিয়ে সেই ভিডিও ইউটিউব চ্যানেল এএইচপিতে আপ করে ব্যাপক পরিচিতি পাওয়া কথিত ‘পীর’ আহসান হাবিব পেয়ারের বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ।

সোমবার আহসান হাবিব পেয়ারের বিরুদ্ধে জিন ও ভূত তাড়ানোর নামে তরুণীদের সঙ্গে পর্নো ভিডিও ধারণ করে প্রতারণা করার অভিযোগে করা মামলায় চার্জশিট দাখিল করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন, অপরাধ তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান।

তিনি জানান, সম্প্রতি ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে কাউন্টার টেররিজমের সাইবার ক্রাইম ইউনিটের উপপরিদর্শক (এসআই) সজীবুজ্জামান পর্নোগ্রাফি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে আহসান হাবিব পেয়ারের বিরুদ্ধে দুটি অভিযোগপত্র দাখিল করেন।
এ মামলায় ঢাকার মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকের আদালতে পেয়ার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন।

প্রসঙ্গত যে,চাটখিল উপজেলার বদলকোট গ্রামের বুট্টি হুজুরের ছেলে আহসান হাবীব পেয়ারের নানা কর্মকান্ড ও গ্রেফতার নিয়ে ওই সময় দেশব্যাপী ব্যাপক আলোচনার জন্ম দেয়।

স্থানীয়দের অভিযোগ, পেয়ারকে গ্রেফতার করা হলেও তার অন্যতম সহযোগীদের জিজ্ঞাসাবাদেরও প্রয়োজন মনে করেনি পুলিশ। তাদের মধ্য একজন পেয়ারের জেলে যাবার পর নব্য আওয়ামী লীগার সেজে ইউটিউব চ্যানেল খুলে নুতন ফাঁদ পাতারও অভিযোগ উঠেছে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.