১৬ ডিসেম্বর চাটখিল মাতাতে আসছেন সেরাকন্ঠ চ্যাম্পিয়ন তারেক

98

মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বর গানে গানে শ্রোতাদের মাতাতে চাটখিল আসছেন চ্যানেল আই সেরা কন্ঠের চ্যাম্পিয়ন কন্ঠতারকা তারেক চৌধুরী।

মহান বিজয় দিবস উপলক্ষে চাটখিল উপজেলা প্রশাসনের উদ্যোগে পূর্বা মঞ্চে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে শনিবার সন্ধ্যায় তারেক তার জাদুকরী কন্ঠে শ্রোতাদের মুগ্ধ করতে আসছেন বলে নিশ্চিত করেছেন বিজয় দিবস উদযাপন কমিটির কর্মকর্তা ও চাটখিল সাংবাদিক ফোরামের সভাপতি মিজানুর রহমান বাবর।

চাটখিল উপজেলার হাটপুকুরিয়াতে তারেকের পৈত্রিক নিবাস হলেও তারা নোয়াখালী সদরে (মাঈজদীতে) স্থায়ীভাবে বসবাস করছে।অনন্য প্রতিভাধর কন্ঠশিল্পি তারেক চৌধুরী বলেন, চাটখিল আমার নিজের এলাকা। সারাদেশের যেখানেই গান গাইনা কেন সবখান থেকে চাটখিলে গান গাওয়ার অনুভুতি আমার ভিন্ন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.