নোয়াখালীতে ৭ দিন ব্যাপী যুব গেমসের উদ্বোধন

98

নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ অলিম্পিক এ্যাসোশিয়ানের সহযোগিতায় সোমবার সকালে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে ৭ দিন ব্যাপী “বাংলাদেশ অলিম্পিক যুব গেমস্- ২০১৮” পতাকা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেছেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মাহবুব আলম তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ পিপিএম-সেবা। এর আগে স্টেডিয়ামের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ, সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম সর্দার। এছাড়াও আন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর প্রতিনিধি সিনিয়র ওয়ারেন্ট অফিসার খন্দকার আহাম্মদ শাহ-ই-জামান, সার্জেন্ট আমিনুল ইসলাম, কর্পোরেট অফিসার আনিসুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, মুক্তিযোদ্ধা বাহাদুর কমিশনার, সাবেক কমিশনার সাকু ও রাজিবসহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও খেলোয়াড়গণ।

অনুর্ধ-১৭ এই যুব গেমসে এ্যাথলেটিকস্ ফুটবল ও বক্সিং এ ৯টি উপজেলার মোট ৪শতাধিক খেলোয়াড় অংশগ্রহণ করবে। উদ্বোধনী দিনে এ্যাথলেটিকস ও সদর উপজেলা বনাম চাটখিল উপজেলার মাঝে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এ অলিম্পিক যুব গেমস্- আগামী ২৪ ডিসেম্বর শেষ হবে।

তৃণমূল পর্যায় থেকে ভাল খেলোয়াড় বাছাই করার লক্ষ্যে এ অলিম্পিক যুব গেমসের আয়োজন করা হয়েছে বলে আয়োজকরা জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ পিন্টু। খেলাকে কেন্দ্র করে স্টেডিয়াম মুখরিত হচ্ছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.