স্বাস্থ্যসেবায় চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অনন্য অর্জন

বিভাগীয় পর্যায়ে প্রথম আর দেশব‍্যাপী ৩৯তম স্থান অর্জন

0 144

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চাটখিল উপজেলার সকল জনগণের মৌলিক স্বাস্থ্য সুবিধাসমূহ নিশ্চিত করার লক্ষ্যে স্বাস্থ্য, পুষ্টি, প্রজনন স্বাস্থ্য, শিশু স্বাস্থ্য, কোভিড-১৯ সহ পরিবার পরিকল্পনা বিশেষ করে নারী, শিশু ও প্রবীণদের শারীরিক, সামাজিক, মানসিক ও আত্মিক সুস্থতার ক্ষেত্রে অসামান্য অবদান রেখে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রথম ও সমগ্র দেশব্যাপী ৩৯তম হয়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের শ্রেষ্ঠত্বের স্বীকৃতি অর্জন করেছে। এ অর্জনে চাটখিলের স্বাস্থ্যসেবা বিভাগ সফলতার মাইলফলক ছুঁয়েছে।

এ অর্জনের অগ্রভাগে থেকে ভূমিকা রেখেছেন নোয়াখালী-১ আসনের মাননীয় সাংসদ এইচ এম ইব্রাহিম। তিনি করোনা মহামারীর এই সময়ে যে সকল উদ্যোগ নিয়েছেন জনগণ তাতে অনেক উপকৃত হয়েছেন।

এছাড়া চাটখিল উপজেলা স্বাস্থ্য বিভাগের দিকপাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোস্তাক আহমেদ, মেডিকেল অফিসার ও রোগ নিয়ন্ত্রণ কর্মকর্তা (এমওডিসি) ডা. তামজিদ হোসেনসহ সকল ডাক্তার, নার্স, মেডিকেল টেকনোলজিস্ট, সিএইচসিপি, স্বাস্থ্য সহকারী ও সংশ্লিষ্ট কর্মকর্তা- কর্মচারীদের অনেক অবদান রয়েছে।

আরও পড়ুন

তিনি গত বছরের ১৬ মে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

বিএনপি নেতা আনোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

ভারতীয় কোম্পানি সিরামকে বাড়তি সুবিধা দিতে গিয়ে ভ্যাকসিন নিয়ে আজকে জটিলতা তৈরি হয়েছে।

ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর এখনই পদত্যাগ করা উচিৎ : ব্যারিস্টার মাহবুব উদ্দিন…

বিএনপির উপজেলা কার্যালয়ে হামলা করে জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার ছবি ভাঙচুর কারীদের এই আহবায়ক কমিটির শীর্ষ পদে আসীন করার অভিযোগ।

নোয়াখালীতে যুবদলের আহ্বায়ক কমিটি নিয়ে ক্ষোভ-অসন্তোষ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।