সুবর্ণচর উপজেলা জামায়াত অামীর গ্রেফতার

146
সুবর্ণচর উপজেলা জামায়াত অামীর গ্রেফতার
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা জামাল উদ্দিনকে গ্রেফতার করেছে চরজব্বার থানা পুলিশ। শনিবার (প্রহেলা ডিসেম্বর) সকাল ১১টার সময় সুবর্ণচর উপজেলার খাসের হাট বাজার তার ব্যাবসায়িক প্রতিষ্ঠান ফার্স্ট কালেকশন থেকে আটক করা হয় তাকে।
পরিবারের পক্ষ থেকে তার মেজ ছেলে দিদারুল আলম বলেন, তার বাবার বিরুদ্ধে কোন মামলা বা গ্রেফতারি পরোয়ানা নেই। রাজনৈতিক উদ্যোশ্য প্রণোদিত ভাবে গ্রেফতার করা হয়েছে বলেও দাবী জানান দিদার।
এব্যাপারে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নিজাম উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে গ্রেফতারের পরপর নোয়াখালী জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।
এদিকে সুবর্ণচর উপজেলা জামায়াতের আমীরের গ্রেফতারে নোয়াখালী জেলা ও সুবর্ণচর উপজেলা জামায়াতে ইসলামীর নেতা কর্মীরা তীব্র নিন্দা জানান,এছাড়াও সুবর্ণচর উপজেলা বিএনপি,ইসলামী ছাত্র শিবিরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মিরা নিন্দা জানিয়ে তার মুক্তি দাবী করেছেন।
আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.