সনাতন ধর্মাবলম্বীদের সাথে একরামের মতবিনিময় সভা

77

নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী একরামূল করিম চৌধুরী সুবর্ণচরের সনাতন ধর্মাবলম্বী ভোটারদের সঙ্গে মতবিনিময় করেছেন।

শুক্রবার বিকালে পূর্ব চরবাটা ইউপির হাজীপুরের ঘোষ বাড়িতে এ মতবিনিময় সভা হয়।

সভায় স্থানীয় সনাতন ধর্মাবলম্বী নেতা বি.কম খিতিশের সভাপতিত্বে নৌকায় ভোট চেয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র দাস, স্থানীয় ইউপি সদস্য নটোবর দাস, লিটন চন্দ্র দাস।

মতবিনিময় সভায় একরামূল করিম চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। তাই আপনাদের কল্যাণে নানামূখী কর্মকানণ্ড সম্পন্ন করেছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নোয়াখালীসহ সারা দেশে যে উন্নয়ন করেছেন তা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন। পুনরায় ক্ষমতায় আসলে অসম্প্রদায়িক চেতনায় আপনাদের পাশে থাকবো।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.