রামগঞ্জে শিশু সন্তান নিয়ে পালিয়েছে প্রবাসীর স্ত্রী

এব্যাপারে প্রবাসীর পিতা আঃ মতিন চাটখিল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন

0 ৩১৩

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের পূর্ব করপাড়া গ্রামে ডুবাই প্রবাসীর স্ত্রী খাদিজা বেগম রোববার বিকেলে ১৬ মাসের শিশু সন্তানকে নিয়ে নিরুদ্দেশ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে প্রবাসীর পিতা আঃ মতিন চাটখিল থানায় একটি সাধারন ডায়েরী করেছে।

সুত্রে জানায়, উপজেলার পুর্ব করপাড়া গ্রামের দেওয়ান বাড়ির ডুবাই প্রবাসী আরিফুল ইসলামের স্ত্রী খাদিজা বেগম রোববার বিকেলে চাটখিল উপজেলার গোবিন্দপুর গ্রামের চেরাগ আলী বেপারী বাড়ির পিত্রালয়ের যাওয়ার উদ্দেশ্যে ১৬ মাসের শিশু সন্তান আদনান ওরপে তানজিদ হোসেনকে নিয়ে স্বামীর বাড়ি থেকে বাহির হয়। করপাড়া গ্রামের রিক্সাচালক আমিরুল ইসলামের রিক্সা যোগে পিত্রালয় যাওয়ার কথা বললেও তা না গিয়ে পথে নেমে যায় এবং মোবাইল ফোন বন্ধ করে দেয়।

প্রবাসীর পিতা আঃ মতিন বলেন, খাদিজা চাটখিলে তার পিত্রালয়ে না গিয়ে রিক্সা থেকে পথে নেমে যাওয়ায় আমাদের সন্দেহ হয়। রোববার সন্ধ্যার পর থেকে সোমবার বেলা ২টা পর্যন্ত পুত্রবধু ও নাতির খবর না পেয়ে আইনের আশ্রয় নিয়েছি। এব্যাপারে প্রবাসীর শাশুড়ি পুষ্প বেগম বলেন, মেয়ে এবং নাতি আমাদের বাড়িতে আসার কথা ছিলো না। আমি জামাইয়ের বাড়ির লোকের মাধ্যমে শুনেছি মেয়ে এবং নাতি ওই বাড়ি থেকে বাহির হয়ে কোথায় গেছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।