মোশারফ হোসেন নিপুর স্মরণে দোয়া ও আলোচনা অনুষ্ঠান

96

গত 7 এপ্রিল বিকাল চারটায় জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে ‘চাটখিল পাঁচগাও সরকারি কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ’ এর সাংগঠনিক সম্পাদক মরহুম মো. মোশারফ হোসেন নিপুর স্মরণে সংগঠনের উদ্যোগে এক মিলাদ-দোয়া ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে নিপুর সংক্ষিপ্ত অথচ বর্ণাঢ্য জীবনের স্মৃতিচারণ করে তার সাংগঠনিক দক্ষতা, বিচক্ষণতা, ন্যায়পরায়ণতার কথা তুলে ধরেন। নিপুর পরিবারের সাহায্যে চাটখিল কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদেরকে এগিয়ে আসার আহবান জানান অনেকেই।
সদালাপী, মিষ্টভাষী নিপুর জীবনের কথা বলতে গিয়ে অনেকেরই অশ্রুসজল চোখের জল গড়িয়ে পড়তে দেখা যার। সভাকক্ষে তখন ছিল পিনপতন নীরবতা।
সংগঠনের সভাপতি মোহাম্মদ সর্দারে আলম সুলীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচলায় সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আরিফ মাসুদ চৌধুরী, সহসভাপতি মো.গোলাম মোস্তফা সেলিম, সহসভাপতি সামছুদ্দিন ভূঁইয়া, মো. সেলিম, ইমাম হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন মৃধা, মো. নিজাম উদ্দিন, জহির আব্বাস চৌধুরী মিলন, মোয়াজ্জেম হোসেন বেলাল, মোজাম্মেল হক রতনসহ আরো অনেকে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন একে সিদ্দিকী মিলন এবং সফিকুর রহমান চুট্টু।
দোয়া পরিচালনা করেন অ্যাডভোকেট মো. হাসান ইমাম।
উক্ত অনুষ্ঠানে নিপুর সহধর্মিণী মিসেস শিখা হোসেন ও তার সন্তানরাও উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, গত ১৫ নভেম্বর তারিখে মোশারফ হোসেন নিপু হার্টঅ্যাটাক করে অসময়ে ইহলোক ত্যাগ করেন।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.