বিএনপি নেতা সপু ও সাইফুল গ্রেফতার, মির্জা ফখরুলের উদ্বেগ

104

বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু ও নির্বাহী কমিটির সদস্য সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজধানীর রমনা এলাকার একটি ডেন্টাল ক্লিনিক থেকে তাদের গ্রেফতার করে ডিবি পূর্ব বিভাগের মতিঝিল জোন।

জোনের এসি আতিকুল ইসলাম বলেন, সপুর বিরুদ্ধে মতিঝিল থানায় ৫০টি, পল্টন থানায় ১৭টিসহ রাজধানী বিভিন্ন থানায় মোট ৭২টি মামলা রয়েছে। এছাড়া মুন্সিগঞ্জ শ্রীনগর থানার ২৬টি মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাইফুলের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় ৪টি মামলা রয়েছে। তাদেরকে রোববার আদালতে সোপর্দ করা হবে।

এদিকে যুবদল গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন বাটকে সন্ধ্যায় গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে গেছে অভিযোগ করেছে বিএনপি। তার কোন সন্ধান মেলেনি।

আর কারাবন্দি যুবদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের বাসায় দফায় দফায় পুলিশের হানা দিয়েছে বলে তার স্ত্রী ডলি হাসান জানিয়েছেন।

মীর সরফত আলী সপু, সাইফুল ইসলাম পটুর গ্রেফতার এবং জসিম উদ্দিন বাট নিখোঁজ থাকার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব বলেন, ‘নির্বাচন একতরফাভাবে অনুষ্ঠিত করতে বর্তমান শাসকগোষ্ঠী বেপরোয়া গতিতে বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের আটকের পর অস্বীকার করে যাচ্ছে। এই অস্বীকারের উদ্দেশ্যই হলো ৩০ ডিসেম্বরের নির্বাচনের প্রাক্কালে জনমনে ব্যাপক ত্রাস সৃষ্টি করা। সরকারের ভয়াবহ দু:শাসনে জর্জরিত মানুষ এবং বিরোধী নেতাকর্মীরা যাতে নির্বাচন বিমুখ হয়ে ভোটকেন্দ্রে যেতে সাহস না করে সেজন্যই এই নিষ্ঠুরতার পথ অনুসরণ করা হয়েছে।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.