ফেনীতে রড দিয়ে পিটিয়ে শিশু শ্রমিককে নির্যাতন, গ্যারেজ মালিক আটক

119

ফেনীর সোনাগাজী উপজেলার গ্যারেজ মালিক রফিকুল ইসলাম তানভীর (১২) নামে এক শিশু শ্রমিককে বেঁধে ও ঝুলিয়ে নির্মমভাবে নির্যাতন করে। সোমবার ( ২৩ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলা পরিষদের সামনে অবস্থিত করিম গ্যারেজের সামনে এই নির্যাতনের ঘটনা ঘটে। পরে পুলিশ ওই গ্যারেজ মালিককে আটক করে।
সূত্র জানায়, সোনাগাজী উপজেলা পরিষদের সামনে করিম মিয়ার গ্যারেজে দীর্ঘদিন ধরে কাজ করতো সোনাগাজী সদর ইউনিয়নের শাহাপুর গ্রামের রবিউল হক ও আজমিরি বেগমের ছেলে তানভীর। সেখানে কারণে-অকারণে গ্যারেজ মালিক করিম মিয়া শিশুটিকে মারধর করতো। মালিকের নির্যাতন সহ্য না করতে পেরে শিশুটি বাড়িতে পালিয়ে যায়। শিশুর অভাবী মা শিশুটিকে আবার বুঝিয়ে-শুনিয়ে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে গ্যারেজ মালিকের কাছে রেখে যায়। এর পরপরই শিশুটির উপর ক্ষিপ্ত হয়ে গ্যারেজ মালিক শিশুটিকে বেধড়ক পিটিয়ে বেঁধে রাখে। শিশুটির আত্মচিৎকারে আশেপাশে লোক ছুটে আসলেও কেউ মালিকের ভয়ে ছেলেটিকে উদ্ধার করতে পারেনি। পরে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায় ও দোকান মালিককে আটক করে।
সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ওসি) হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্যারেজ মালিককে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.