পিএসজিতে ‘গোট’ লেখা জার্সি গায়ে খেলবেন মেসি

167

ফুটবলে ‘গোট’ বিশেষণটি খুব পরিচিত। এটি তৈরি হয়েছে গ্রেটেস্ট অব অল টাইম’ (Greatest of all time)-এর আদ্যাক্ষরগুলো দিয়ে।

মূলত ফুটবলের সর্বকালের সেরাকে বোঝাতে ব্যবহৃত হয় এটি। আর সাম্প্রতিক সময়ে এই বিশেষণটি একপ্রকার নিজের করে নিয়েছেন লিওনেল মেসি।
নতুন খবর হচ্ছে, এখন থেকে ‘গোট’ লেখা থাকবে এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের জার্সিতে। শুধু মেসি একা কেন, পুরো পিএসজি দলটিই খেলবে এই বিশেষণ লেখা জার্সি পরে।

২০২২/২৩ মৌসুমের জন্য প্যারিসিয়ানরা নতুন জার্সি উন্মোচন করেছে। সেই জার্সিতেই নিয়মিত স্পন্সর কাতার এয়ারওয়েজের পাশাপাশি প্রথমবারের মতো ‘গোট’-এর লোগো থাকবে। বৃহস্পতিবার টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে পিএসজি। তারা নতুন জার্সি গায়ে মেসি-নেইমার-এমবাপ্পেদের ভিডিও পোস্ট করেছে।

এই ‘গোট’ অবশ্য ভিন্ন। নতুন প্রজন্মের অনলাইন লাইফস্টাইল প্ল্যাটফর্ম রয়েছে এই নামে। এই প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি করেছে পিএসজি। আগামী মৌসুম থেকে মেসি-এমবাপ্পেদের জার্সির হাতায় লেখা থাকবে ‘গোট’। এছাড়া অনুশীলন ও গা গরমের জার্সিতেও লেখা থাকবে শব্দটি। ডোরাকাটা জার্সিটির রং গাঢ়।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.