জ্যাকুলিনের এই পোশাকের মূল্য ১ লাখ ৩০ হাজার!

75

সম্প্রতি একাধিক ভাষায় প্রকাশ পেয়েছে জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত সিনেমা ‘বিক্রান্ত রোনা’র ট্রেলার। সিনেমাটির ট্রেলার প্রকাশ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেন নির্মাতা।

যেখানে জ্যাকুলিন সাদা একটি পোশাকে উপস্থিত হন।
এর ওপরের অংশের ফুলহাতা টপসটি ছিল এমব্রয়ডারির কাজ করা। এর সঙ্গে একটি প্লেইন কোটি পরেছিলেন জ্যাকুলিন। অন্যদিকে টপসের সঙ্গে মিল রেখে হাই ওয়েস্ট প্যালাজো প্যান্টের পুরোটাতেই ভারি এমব্রয়ডারি করা হয়েছিল।

 

জানা যায়, জ্যাকুলিন ফার্নান্দেজের ওই পোশাকটি ডিজাইন করেন রিধিমা ভাসিন। এর মূল্য ভারতীয় মুদ্রায় ১ লাখ ১০ হাজার রুপি। যেটি বাংলাদেশী মুদ্রায় ১ লাখ ৩০ হাজার ৩৯২ টাকা।

এদিকে, সাদা পোশাকটির সঙ্গে মিল রেখে হালকা মেকআপ ও গহনা পরেছিলেন জ্যাকুলিন। কানে মুক্তার স্টাড দুল এবং গলায় হীরাখচিত চোকার নেকলেস। চোখ সাজিয়েছিলেন আইলাইনার আর মাশকারা দিয়ে, ঠোঁটে ছিল হালকা গোলাপি লিপস্টিক। এছাড়াও পোশাকের সঙ্গে মানানসই ক্ল্যাসিক বান করে চুল বেধেছিলেন এই অভিনেত্রী।

 

বর্তমানে ‘বিক্রান্ত রোনা’র প্রচারে ব্যস্ত রয়েছে জ্যাকুলিন। এই সিনেমাটি ছাড়াও রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’, অক্ষয় কুমার ও নুশরাত ভারুচ্চা অভিনীত ‘রাম সেতু’ এবং ‘কিক টু’ সিনেমায় দেখা যাবে জ্যাকুলিনকে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.