নোয়াখালী-৫ আসনে মওদুদ আহমদ ও আ’লীগ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

104

নোয়াখালী-৫ আসনের কোম্পানীগঞ্জ উপজেলায় মওদুদ আহমদ ও উপজেলা আ’লীগ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে। সোমবার দুপুর দেড়টার দিকে নিজ বাড়িতে প্রথমে সংবাদ সম্মেলন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৫ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী মওদুদ আহমদ। পরে দুপুর আড়াইটায় উপজেলা আ’লীগ কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করেন উপজেলা আওয়ামী লীগ।

ব্যারিস্টার মওদুদ আহমদ সংবাদ সম্মেলনে বলেন, তাঁর জীবনের কোনো নিরাপত্তা নেই। তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা, থানার ওসি ও সেনাবাহিনীর মেজরকে জানিয়েছেন তাঁর জীবনের নিরাপত্তা না দিলে তিনি আজ (২৪ ডিসেম্বর) থেকে নির্বাচনী প্রচারণা থেকে সরে যাবেন।

তিনি আরো বলেন, সকালে কোম্পানীগঞ্জের চরকাকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকায় গণসংযোগ চলাকালে তাকে বহনকারী গাড়িসহ দুটি গাড়ি ভাঙচুর করেছে আওয়ামী লীগের লোকজন। এ সময় তার ৫ জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করে। বিষয়টি তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা, সেনাবাহিনীর মেজর ও কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করেছেন।

এদিকে দুপুর আড়াইটার দিকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পাল্টা এক সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, মওদুদ আহমদ তাঁদের প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থী ওবায়দুল কাদেরের লোকজনের বিরুদ্ধে মিথ্যাচার করছে। তার এ মিথ্যাচারের প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।

এসময় তিনি আরো বলেন, মওদুদ আহমদ তার লোকজন দিয়ে এসব ঘটনা ঘটিয়ে প্রশাসনের আনুকুল্য চাচ্ছে। আওয়ামী লীগের লোকজন মওদুদের গণসংযোগে যে হামলা করেছে তার প্রমাণ দিতে পারলে তারা রাজনীতি ছেড়ে দিবে বলেও জানান। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন বসুরহাট পৌরমেয়র আব্দুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.