নোয়াখালী কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

118

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে নবম শ্রেণির ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্ত কামরুল হাসান বিপ্লব (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।
সোমবার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এর আগে রোববার রাতে ধর্ষণের ঘটনা ঘটে। তবে স্থানীয়ভাবে জানা যায়, এর আগেও একই যুবক এ ছাত্রীকে একাধিকবার ধর্ষণের চেষ্টা করে।
মামলা সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ভিকটিম তাদের ঘর থেকে বের হয়। এ সময় আগে থেকে ওঁৎপেতে থাকা বিপ্লব ভিকটিমকে জোরপূর্বক তুলে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে বিপ্লবকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভিকটিমকে উদ্ধার ও বিপ্লবকে গ্রেপ্তার করে।
ভিকটিমের বাবা অভিযোগ করে বলেন, ভিকটিম স্থানীয় পেশকারহাট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ে। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে বিপ্লব প্রায় সময় ভিকটিমকে উত্ত্যক্ত করত। বিপ্লবের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সে এ ঘটনা ঘটিয়েছে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে এবং ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিল চাটখিল কামিল মাদ্রাসা।

চাটখিলে দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Comments are closed.