নোয়াখালী কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

78

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে নবম শ্রেণির ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্ত কামরুল হাসান বিপ্লব (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।
সোমবার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এর আগে রোববার রাতে ধর্ষণের ঘটনা ঘটে। তবে স্থানীয়ভাবে জানা যায়, এর আগেও একই যুবক এ ছাত্রীকে একাধিকবার ধর্ষণের চেষ্টা করে।
মামলা সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ভিকটিম তাদের ঘর থেকে বের হয়। এ সময় আগে থেকে ওঁৎপেতে থাকা বিপ্লব ভিকটিমকে জোরপূর্বক তুলে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে বিপ্লবকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভিকটিমকে উদ্ধার ও বিপ্লবকে গ্রেপ্তার করে।
ভিকটিমের বাবা অভিযোগ করে বলেন, ভিকটিম স্থানীয় পেশকারহাট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ে। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে বিপ্লব প্রায় সময় ভিকটিমকে উত্ত্যক্ত করত। বিপ্লবের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সে এ ঘটনা ঘটিয়েছে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে এবং ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.