নোয়াখালীতে যুবদলের কমিটি গঠন, তৃণমূলের প্রত্যাখ্যান গণপদত্যাগের ঘোষণা

কমিটি বানিজ্যের অভিযোগ জেলা ও কেন্দ্রীয় যুবদলের বিরুদ্ধে!

555

নোয়াখালী জেলার চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার যুবদলের আহ্বায়ক কমিটি নিয়ে বিতর্ক শুরু হয়েছে। বিতর্কিতদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে উপজেলা যবুদলের কোন্দল এখন প্রকাশ্য রূপ নিয়েছে।

• সাধারন নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ এবং গণপদত্যাগের হুশিয়ারি।

• কমিটি প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন ও মানববন্ধনের ঘোষণা।

অধিকাংশ নেতাকর্মী অভিযোগ করে বলেন, গঠনতন্ত্র অনুসরণ না করেই মনগড়া আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

রাজপথে দলের আন্দোলন সংগ্রামে, মিছিল-মিটিং -এ সংক্রিয় ভূমিকা রাখা, শাসকদলের হামলা-মামলা, নির্যাতনের শিকার হওয়া নেতাকর্মীদের বাদ দিয়ে টাকার বিনিময়ে দলের মিটিং মিছিলে না থাকা লোকজনকে কমিটিতে স্থান দেওয়া হয়েছে,  অভিযোগ আছে জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় নেতারা মোটা অংকের টাকার বিনিময়ে কমিটিতে বির্তকিতদের পদায়ন করেন।

এর আগে, জহির উদ্দীন বাবরকে আহ্বায়ক ও বেলায়েত হোসেন শামীমকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব দিয়ে চাটখিল উপজেলা এবং জসিম উদ্দিনকে আহ্বায়ক ও ইব্রাহীম খলিল ভূইয়াকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব দিয়ে সোনাইমুড়ী উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয় জেলা কমিটি।

সম্প্রতি যুবদলের আহ্বায়ক কমিটি গঠন নিয়ে উপজেলা দু’টির যুবদলের কোন্দলে ভিন্নমাত্রা যুক্ত হয়। তাদের দাবী যোগ্যদের অবমূল্যায়ন করে যে কমিটি হয়েছে তা বাতিল করতে হবে। সেই সাথে কমিটি বাণিজ্য হচ্ছে বলে অভিযোগ করে অনেকে বলেন তৃণমূলের কমিটি নির্ধারণে কেন্দ্রীয় নেতাদের সুদৃষ্টি থাকতে হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.