নোয়াখালীর একলাশপুরে কিশোর গ্যাং এর ৭ সদস্য আটক

121

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানা পুলিশ একলাশপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর ৭ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা সম্রাট ও সুমনসহ বিভিন্ন বাহিনীর সদস্য তাদের কয়েকজনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রবিবার দিবাগত রাত থেকে সোমবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন সন্ত্রাসী সম্রাট বাহিনীর অন্যতম সদস্য মধ্য একলাশপুর গ্রামের আহম্মদ মাস্টারের ছেলে নাসরোল্লাহ নেহাল (৩৩), সুমন বাহিনীর সদস্য একলাশপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে মোরশেদ আলম বাবু (১৮), একই এলাকার আলতাফ হোসেনের ছেলে মো জহির (১৭), কিশোর গ্যাং হৃদয় গ্রুপের সদস্য একলাশপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে ইমাম উদ্দিন সাব্বির (১৯), শহিদ উল্যার ছেলে তানজিদ মেহেরাজ (১৮), মোশারফ হোসেন স্বপনের ছেলে দাইমুল ইসলাম পাভেল (১৯) ও কিশোর গ্যাং তুফান গ্রুপের সদস্য শাহ আলম মাস্টারের ছেলে জাবেদ (১৮)।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে সম্রাট বাহিনীর সদস্য নাসরোল্লাহ নেহালের বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় থানায় তিনটি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের পর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, সন্ত্রাসী ও কিশোর গ্যাং’সহ সকল অপরাধীদের বিরুদ্ধে জেলার প্রতিটি থানায় অভিযান চলছে। অপরাধী যেই হোক না কেন তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.