নোয়াখালীতে দুই সন্তানসহ গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

0 9

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে ৮নং ওয়ার্ডে দুই শিশু সন্তানকে নিয়ে কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন সোনিয়া আক্তার (২৬) নামে এক গৃহবধূ। শিশু দুটি হচ্ছে- নিরব (৩) ও আফসি (১)। তাদের বর্তমান শারীরিক অবস্থা মোটামুটি শঙ্কামুক্ত বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

 

সোমবার রাত সোয়া ৯টার দিকে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সোনিয়া আক্তার হাসপাতালের ১৪নং ওয়ার্ড ও শিশু দুটি ১৩নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূর স্বামী আবদুর রহমান বলেন, পারিবারিক বিষয় নিয়ে তাদের নিজেদের মধ্যে কয়েক দিন আগে ঝামেলা হলে তা পারিবারিকভাবে সমাধান করা হয়। সোমবার রাতে স্ত্রী সোনিয়া আক্তারের সাথে ছোট একটি বিষয় নিয়ে তার বাকবির্তক হয়। এর কিছুক্ষণ পর সে নিরব ও আফসিকে নিয়ে ঘর থেকে বাইরের দিকে যায়। জিজ্ঞেস করা হলে সে জানায়, তাদের প্রকৃতির ডাকে সাড়া (প্রস্রাব) দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। কিছুক্ষণ পর বাড়ির উঠান থেকে তাদের গোঙানির শব্দ পেয়ে আমরা দৌঁড়ে গিয়ে বিষ খেয়েছে বুঝতে পেরে তাদের তিনজনকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে চিকিৎসকের পরামর্শ মতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জানান, বিষয়টি আমাদের কেউ অবগত করেনি। খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।