চাটখিলে হামলার ভিডিও ধারণ করায় ৮ম শ্রেণির শিক্ষার্থীর চুল কেটে নেয়ার অভিযোগ

198

চাটখিলে নিজেদের ঘরে হামলার ঘটনার সময় মোবাইলে ভিডিও ধারণ করায় প্রতিপক্ষের লোকেরা ক্ষিপ্ত হয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থী তাসমিকে মারধর করা চুল কেটে নেয়া এবং শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ করেছে তাসমির পরিবার।
ঘটনাটি ঘটেছে উপজেলার নোয়াখলা ইউনিয়নের রূপনগর গ্রামে।
তাসমি বর্তমানে চাটখিল সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এই ঘটনায় তাসমির মা সাহিদা সুলতানা তাদের একই বাড়ির লেদা মিয়ার ৩ পুত্র বাবু, শাহজাহান ও সোহেলকে অভিযুক্ত করে চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাহিদা সুলতানা জানান, বুধবার তাদের বাড়ির প্রতিপক্ষ বাবু ,শাহজাহান ও সোহেল বিনা কারণে তাদের ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা এবং তার স্বামী দেলোয়ার হোসেনকে মারতে উদ্ধত হওয়ার চলমান চিত্র (ভিডিও) তার মেয়ে রামনারায়নপুর উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী তাসমি মোবাইলে ধারণ করতে থাকলে প্রতিপক্ষরা তার মোবাইল কেড়ে নিয়ে তাকে মারধর করে মারাত্মক আহত করে এবং তার মাথার পেছনের অংশের চুলের গোছা কেটে নিয়ে যায়। এ সময় তার মেয়ের শ্লীলতাহানিরও চেষ্টা করা হয় বলে অভিযোগে জানা যায়।
অভিযোগের তদন্তকারী চাটখিল থানায় কর্মরত এ এস আই নুর আজম জানান, ঘটনাটির তদন্ত চলছে এবং তিনি প্রাথমিক তদন্তে কিশোরী তাসমির উপর হামলার প্রমাণ পেয়েছেন বলেও স্বীকার করেন।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.