চাটখিলে হামলার ভিডিও ধারণ করায় ৮ম শ্রেণির শিক্ষার্থীর চুল কেটে নেয়ার অভিযোগ

147

চাটখিলে নিজেদের ঘরে হামলার ঘটনার সময় মোবাইলে ভিডিও ধারণ করায় প্রতিপক্ষের লোকেরা ক্ষিপ্ত হয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থী তাসমিকে মারধর করা চুল কেটে নেয়া এবং শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ করেছে তাসমির পরিবার।
ঘটনাটি ঘটেছে উপজেলার নোয়াখলা ইউনিয়নের রূপনগর গ্রামে।
তাসমি বর্তমানে চাটখিল সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এই ঘটনায় তাসমির মা সাহিদা সুলতানা তাদের একই বাড়ির লেদা মিয়ার ৩ পুত্র বাবু, শাহজাহান ও সোহেলকে অভিযুক্ত করে চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাহিদা সুলতানা জানান, বুধবার তাদের বাড়ির প্রতিপক্ষ বাবু ,শাহজাহান ও সোহেল বিনা কারণে তাদের ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা এবং তার স্বামী দেলোয়ার হোসেনকে মারতে উদ্ধত হওয়ার চলমান চিত্র (ভিডিও) তার মেয়ে রামনারায়নপুর উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী তাসমি মোবাইলে ধারণ করতে থাকলে প্রতিপক্ষরা তার মোবাইল কেড়ে নিয়ে তাকে মারধর করে মারাত্মক আহত করে এবং তার মাথার পেছনের অংশের চুলের গোছা কেটে নিয়ে যায়। এ সময় তার মেয়ের শ্লীলতাহানিরও চেষ্টা করা হয় বলে অভিযোগে জানা যায়।
অভিযোগের তদন্তকারী চাটখিল থানায় কর্মরত এ এস আই নুর আজম জানান, ঘটনাটির তদন্ত চলছে এবং তিনি প্রাথমিক তদন্তে কিশোরী তাসমির উপর হামলার প্রমাণ পেয়েছেন বলেও স্বীকার করেন।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.