চাটখিলের সন্ত্রাসী হামলায় মহিলাসহ আহত ৭, স্বর্ণালংকার ও নগদ টাকা লুটের অভিযোগ

202

নোয়াখালী চাটখিল উপজেলার ২নং রামনারায়নপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের দেওয়ান বাড়ির বাবুলের ভোগদখলীয় পুকুর নিয়ে একই বাড়ির চান মিয়া (৩৫) এর সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত শুক্রবার (৩ মার্চ) দুপুরে চান মিয়া বিরোধীয় পুকুর থেকে তার সহযোগীদের নিয়ে মাছ ধরতে গেলে বাবুলের লোকজন নিষেধ করলে চান মিয়া ক্ষিপ্ত হয়ে বাবুলের ভাই দেলোয়ারের স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে এবং মারধর করে আহত করে। এই ব্যাপারে বাবুল শুক্রবার রাতে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, চান মিয়া শুক্রবার দুপুরে বিরোধীয় পুকুর থেকে তার ৬ সহযোগী নিয়ে মাছ ধরতে গেলে তাদের নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে বাবুলের ভাই দেলোয়ারের স্ত্রীকে মারধর করে আহত করে এবং তার গলায় থাকা আট আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। প্রতিপক্ষের হাত থেকে তাকে উদ্ধার করতে আসলে দেলোয়ার হোসেনসহ ঐ বাড়ির মারজাহান বেগম, মো. মাসুদ, বিলকিস বেগম, মো. হারুন এবং পাশ্ববর্তী মির হোসেনকে চান মিয়া ও তার সহযোগীরা পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করে।

এ ঘটনার সংবাদ পেয়ে বাবুল সিএনজি যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পথিমধ্যে খিলপাড়া বাজার পৌঁছামাত্র প্রতিপক্ষের চান মিয়ার লোকজন আগে থেকে উৎপেতে থেকে বাবুলের উপর হামলা করে। এসময় বাবুলের সঙ্গে থাকা ১ লক্ষ ৮ হাজার টাকা হামলাকারীরা লুট করে নিয়ে যায়। পরে বাবুলকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতরা সবাই বর্তমানে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার বিষয়ে বাবুল চান মিয়া ও তার ৬ সহযোগীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

চাটখিল থানার এসআই কাওছার জানান, বাদী পক্ষ ৯৯৯ এ সংবাদ দিলে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের দেখে আসছেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.