ইয়াবা ব্যবসায় জড়িতের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড

0 6

ইয়াবা ট্যাবলেট ব্যবসায় সম্পৃক্ত থাকার অভিযোগে লক্ষ্মীপুরের রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনিরুজ্জামানসহ তিন পুলিশকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনসে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যায় ক্লোজ করার বিষয়টি রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফেসবুকে একটি ভিডিওতে পুলিশ সদস্যরা ইয়াবা ট্যাবলেটের সঙ্গে জড়িত থাকার প্রচার হচ্ছে বলে শুনেছি। ভিডিওটি আমরা সংগ্রহ করে খতিয়ে দেখতেছি।
থানা সূত্র জানায়, সম্প্রতি ইয়াবা ব্যবসায় সম্পৃক্ততা থাকার অভিযোগ উঠে রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) মনিরুজ্জামান, পুলিশ সদস্য আতিক হোসেন ও মো. মোখলেছের বিরুদ্ধে। এ ঘটনায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বুধবার (২৪ মার্চ) তাদেরকে ক্লোজড করা হয়েছে।

স্থানীয়ভাবে খোঁজ নিয়ে জানা গেছে, কয়েকমাস ধরে পুলিশ কনস্টেবল আতিকসহ থানার কয়েকজন ইয়াবা ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। তারা থানার সামনে সিএনজি চালিত অটোরিকশার লাইনম্যান শাকিল ও কয়েকজন সোর্সকে দিয়ে ইয়াবা সরবরাহ করে আসছিল।

এক ভিডিওতে শাকিল বলছেন, পুলিশ আতিকের দেওয়া ইয়াবা সরবরাহ করতে গিয়ে তিনি ডিবির এসআই নুরুল ইসলামের হাতে ধরা পড়েছেন। জামিনে বের হওয়ার পর আতিক তাকে নেশা করা ও ইয়াবা পাচার করতে বাধ্য করেন। শাকিলের এ ভিডিওগুলো ফেসবুকে স্থানীয়ভাবে ভাইরাল হচ্ছে।

এ ব্যাপারে উপ-পরিদর্শক (এএসআই) মনিরুজ্জামান গণমাধ্যম কর্মীদের জানান, তিনি জেলা পুলিশ লাইনসে রয়েছেন। কী কারণে তাঁকে ক্লোজড করা হয়েছে তা নিশ্চিতভাবে বলা হয়নি।

আরও পড়ুন

তিনি গত বছরের ১৬ মে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

বিএনপি নেতা আনোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

ভারতীয় কোম্পানি সিরামকে বাড়তি সুবিধা দিতে গিয়ে ভ্যাকসিন নিয়ে আজকে জটিলতা তৈরি হয়েছে।

ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর এখনই পদত্যাগ করা উচিৎ : ব্যারিস্টার মাহবুব উদ্দিন…

বিএনপির উপজেলা কার্যালয়ে হামলা করে জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার ছবি ভাঙচুর কারীদের এই আহবায়ক কমিটির শীর্ষ পদে আসীন করার অভিযোগ।

নোয়াখালীতে যুবদলের আহ্বায়ক কমিটি নিয়ে ক্ষোভ-অসন্তোষ

কমিটি বানিজ্যের অভিযোগ জেলা ও কেন্দ্রীয় যুবদলের বিরুদ্ধে!

নোয়াখালীতে যুবদলের কমিটি গঠন, তৃণমূলের প্রত্যাখ্যান গণপদত্যাগের ঘোষণা

আইনীসেবা দিতে গিয়ে এখন পর্যন্ত সারা দেশে পাঁচ শতাধিক আইনজীবী করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

সারাদেশে আইনজীবীদের করোনা ভ্যাকসিন ও বিনামূল্যে চিকিৎসাসেবা চান ব্যারিস্টার খোকন

শনিবার পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বরাবর তিনি এই চিঠি প্রেরণ করেন।

আইনজীবীদের মুভমেন্ট পাসের আওতামুক্ত করতে আইজিপিকে চিঠি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।