সাবেক ছাত্রনেতা সোহাগ চৌধুরী’র উদ্যোগে ইফতার ও মিলাদ মাহাফিল অনুষ্ঠিত

183

সাবেক ছাত্রনেতা ও নোয়াখালী-৪ (সুবর্ণচর- নোয়াখালী সদর) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সোহাগ চৌধুরী’র উদ্যোগে ইফতার দোয়া ও মিলাদ মাহাফিল ধানমন্ডিতেঅনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন ওলামা লীগের কেন্দ্রীয় নেতা মাওলানা মুফতি মাসুম বিল্লাহ নাফায়ী।

উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসেন ভুইয়া, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য ইসকান্দর মীর্জা শামীম, অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য তসলিম উদ্দিন রানা, ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য বেলাল নুরী, ধর্ম উপকমিটির সদস্য ড. একেএম মমিন সিরাজী, এম এ রাশেদ, মিজানুর রহমান হিমৃ, রবিউল আলম সিদ্দিকী, বন ও পরিবেশ উপ কমিটির সদস্য জুনু, শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য এস এম আলমগীর, ফিরোজ আহমেদ সুজন, তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য রাজিব হোসেন, আলমগীর হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা রুবেল, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম পানু, কৃষক লীগের স্বাস্থ্য সম্পাদক ডা. মুজিবুর রহমান মিয়াজি, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যকরী সভাপতি ফেরদৌস আলম, সুপ্রিম কোর্টের আইনজীবী রেজা, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য তৌহিদুর রহমান সেলিম, তাঁতী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর নুরে খোদা মঞ্জু, শ্রমিক লীগের ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক সানি, জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি মুন্নি, আরোতী রায়, খাদিজা আক্তার,মৎস্য জীবি লীগের নোয়াখালী জেলা সভাপতি মুশফিকুর রহমান, আওয়ামী লীগ নেতা আশিক মাহামুদ শাহীন, জয়বাংলা প্রকাশনীর সাহাবুদ্দিন, ওয়াজেদ আলী, মাওলানা মিজানুর রহমান, রেজাউল করিম রেজা, আব্দুর রহমান রুবেল, কৃষক লীগের ধানমন্ডি থানা সাধারণ সম্পাদক মেহেদি হাসান, মৎস জীবি লীগের নিউমার্কেট থানা সভাপতি রবিন চৌধুরী, তিতুমীর কলেজ ছাত্র লীগের সাবেক নেতা রওশন রিপন, সাবেক ছাত্রনেতা ফয়সাল, পাভেল, সাকিব,উজ্জ্বল, সেলিম,ইমান আলী, আতিক,নাহিদ, হাসনাত, হোসেন, গোলাপ হোসেন প্রমুখ।

সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের জন্য দোয়া করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

নোয়াখালী-৪ আসনের সর্বস্তরের মানুষের জন্য দোয়া করা হয়। সভা উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাবেক ছাত্র নেতা এবং নোয়াখালী-৪ (সুবর্ণচর-নোয়াখালী সদর) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সোহাগ চৌধুরী।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.