চাটখিল স্টুডেন্টস্ ফোরাম অব ঢাকার লিডারশীপ চ্যালেঞ্জ ফেস্ট-২০১৯ অনুষ্ঠিত

66

চাটখিল স্টুডেন্টস ফোরাম অব ঢাকা (সিএসএফডি) এর উদ্যোগে রাজধানীর পাবলিক লাইব্রেরী সেমিনার কক্ষে গত ১০ নভেম্বর দিনব্যাপী অনুষ্ঠিত হলো ‘লিডারশীপ চ্যালেঞ্জ ফেস্ট–২০১৯’। এর সার্বিক সহযোগিতায় ছিলো পিসিকে ক্যাজুয়াল, বিগ বাংলা লিমিটেড ও সিএসএফডি’র সকল আজীবন সদস্যগণ।

তরুণদের নেতৃত্বের বিকাশ, টিম ওয়ার্ক, পার্সোনাল নেটওয়ার্কিং বৃদ্ধি ও তাদের সৃজনশীল করে তোলার মাধ্যমে সমাজ তথা দেশ পরিবর্তনে চাটখিলের তরুণদের ভূমিকা ও সম্পৃক্ততা বৃদ্ধি করণের লক্ষ্যে এই আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

চাটখিল স্টুডেন্টস্ ফোরাম অব ঢাকা (সিএসএফডি) সাধারণ সম্পাদক এহসানুল হক লিখনের কাছে অনুষ্ঠান সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, ঝুম বৃষ্টি উপেক্ষা করে ঘূর্ণিঝড় বুলবুলের বেগেই অংশগ্রহণকারীরা সকাল থেকে অনুষ্ঠানে উপস্থিত হতে থাকে। সকাল ১০টায় অনুষ্ঠান আরম্ভ হয়ে সিএসএফডি এর দুই সাবেক সভাপতি ও আজীবন সদস্য রিয়াজুল ইসলাম ভুঁইয়া এবং মীর জিল্লুর রহমানের পরিচালনায় একের পর এক ইভেন্ট চলতে থাকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত।

ইভেন্টে অংশগ্রহণকারী সাতটি টিমের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ‘টিম ভেনাস’ চ্যাম্পিয়ন ও ‘টিম জুপিটার’ রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। তবে ব্যক্তিগত পারফরমেন্সের জন্য ‘বেস্ট লিডার’ অ্য়াওয়ার্ডটি জিতে নিয়েছেন ‘টিম মার্স’ এর সদস্য নিলুফার ইয়াসমিন।

প্রতিযোগিরা তাদের অনুভূতি প্রকাশ সেশনে এই আয়োজনের ভূয়সী প্রশংসা করে আয়োজকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং প্রতিবছর এই অনুষ্ঠান অব্যাহত রাখার জন্য সিএসএফডি এর কাছে অনুরোধ করেন।

অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএসএফডি এর প্রতিষ্ঠাতা সদস্য ও আজীবন সদস্যগণ। অতিথিগণ তাদের বক্তব্যে সকলকে নেতৃত্বের গুণাবলি সম্পর্কে অবহিত করেন এবং দেশে বিদ্যমান সামাজিক সমস্যাসহ সকল সমস্যা সমাধানে তরুণদের এগিয়ে আসার আহবান জানান। বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং ফটোসেশান শেষে সিএসএফডি সভাপতির সমাপনী বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

আরও পড়ুন

দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিল চাটখিল কামিল মাদ্রাসা।

চাটখিলে দাখিল পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Comments are closed.