গাফফার চৌধুরীর মেয়ের মৃত্যুতে যুক্তরাজ্য হাইকমিশনের শোক

25

৫২‘ এর মহান ভাষা আন্দোলনের অমর গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ এর রচয়িতা, সাংবাদিক ও কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরীর তৃতীয় কন্যা বিনীতা চৌধুরীর (৪৯) মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুক্তরাজ্যে বাংলাদেশের হাই কমিশনের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম।

হাইকমিশনার বলেন, গাফফার চৌধুরীর পরম স্নেহের এবং সর্বক্ষণের ছায়াসঙ্গী সুপ্রিয় কন্যা বিনীতা চৌধুরীর অকাল মৃত্যুতে আমি বাংলাদেশ হাইকমিশন, লন্ডনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি এবং শ্রদ্ধেয় আব্দুল গাফফার চৌধুরীসহ মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

 

 

 

তিনি আরও বলেন, বিনীতা চৌধুরী তার নামের মতোই ছিলেন একজন অত্যন্ত বিনয়ী, মিষ্টভাষী এবং বন্ধুবৎসল নারী। যিনি তার ফিনান্সিয়াল অ্যাডভাইজার পেশার পাশাপাশি বয়োবৃদ্ধ পিতার সার্বক্ষণিক দেখভাল ও সেবাযত্নে নিজেকে নিয়োজিত রাখতেন। আব্দুল গাফফার চৌধুরীর সঙ্গে আমার ও হাইকমিশনের সব যোগাযোগের মাধ্যম ছিলেন তার কন্যা বিনীতা চৌধুরী। তার অকালমৃত্যু বাবা ও ভাই-বোনসহ পরিবারের সবার এবং যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশিদের জন্য এক অপূরণীয় ক্ষতি। আমি মরহুমা বিনীতা চৌধুরীর প্রতি আমার অন্তিম শ্রদ্ধা জ্ঞাপন করছি এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাতুল ফেরদৌস নসীব করুন।

বিনীতা চৌধুরী গত বুধবার (১৩ এপ্রিল) স্থানীয় সময় বিকেল ৪টায় লন্ডনের ইউসিএল ইউনিভার্সিটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। আব্দুল গাফফার চৌধুরীর চার মেয়ে ও এক ছেলের মধ্যে বিনীতা ছিলেন সবার ছোট। তিনি সিনিয়র ফিনান্সিয়াল কনসালটেন্ট হিসেবে বিভিন্ন বড় বড় কোম্পানিতে কাজ করেছেন।

আরও পড়ুন

Comments are closed.