“আলোকিত চাটখিল” পত্রিকায় সংবাদ প্রকাশের পর সন্ধান মিলেছে আকবরের।

মো: আকবর হোসেন (২৮) নোয়াখালী চাটখিল উপজেলা ৯নং খিলপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড লটপটিয়া গ্রামের খামারবাড়ীর মো: দুলাল হোসেনের মেঝো ছেলে।

339
নিখোঁজ মো: আকবর হোসেন।

আলোকিত চাটখিল পত্রিকায় “চন্দ্রগঞ্জে গিয়ে চাটখিলের আকবর নিখোঁজ, থানায় জিডি” শিরোনামে সংবাদ প্রকাশের পর আজ মঙ্গলবার সকালে সন্ধান মিলেছে নিখোাঁজ সেই মো: আকবর হোসেনের। তবে বর্তমানে সে ঢাকায় রয়েছে এবং শিগগিরই বাড়িতে আসবে বলে জানিয়েছে আলোকিত চাটখিল পত্রিকার প্রতিবেদককে মুঠোফোনে তিনি নিজেই জানিয়েছেন। এছাড়াও মোবাইলে কথা হয়েছে তার বাবা-মায়ের সাথে।
তবে ঠিক কি কারনে ?কিভাবে ঢাকায় পৌছালো ? কেন সে এভাবে নিখোাঁজ থাকলো সে ব্যাপারে এখনই কিছু জানায়নি। বাড়িতে আসলে বিস্তারিত বলবে বলে জানান মো: আকবর হোসেন। তবে সন্তানের খোঁজ পাওয়ায় হাসি ফুটেছে স্বজনদের মূখে।
মো: আকবর হোসেন (২৮) নোয়াখালী চাটখিল উপজেলা ৯নং খিলপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড লটপটিয়া গ্রামের খামারবাড়ীর মো: দুলাল হোসেনের মেঝো ছেলে।
গত সোমবার (০৫/০৩/২০১৮ইং) সকাল আনুমানিক ১০টার সময় প্রতিদিনের মত ব্যবসায়ের জন্য চন্দ্রগঞ্জের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় মো: আকবর হোসেন (২৮)। কিন্তু প্রতিদিনের মত বের হওয়ার দৃশ্য ঠিক থাকলেও বাড়িতে গত ৮দিনেও ফেরা হয়নি তার। তার সাথে থাকা নিজের ব্যবহৃত মোবাইল নাম্বারটি সেদিন থেকে বন্ধ পাওয়া যায়।
যথা সময়ে বাড়িতে না ফেরার কারনে সম্ভাব্য আশেপাশের এলাকা ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে গত রবিবার (১১/০৩/১৮ইং) চাটখিল থানায় একটি সাধারণ ডাইরী (চাটখিল থানা,জিডি নং-৪৫১) করেন তার পিতা মো: দুলাল হোসেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.