সাবেক ছাত্রনেতা সোহাগ চৌধুরী’র উদ্যোগে ইফতার ও মিলাদ মাহাফিল অনুষ্ঠিত

146

সাবেক ছাত্রনেতা ও নোয়াখালী-৪ (সুবর্ণচর- নোয়াখালী সদর) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সোহাগ চৌধুরী’র উদ্যোগে ইফতার দোয়া ও মিলাদ মাহাফিল ধানমন্ডিতেঅনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন ওলামা লীগের কেন্দ্রীয় নেতা মাওলানা মুফতি মাসুম বিল্লাহ নাফায়ী।

উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসেন ভুইয়া, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য ইসকান্দর মীর্জা শামীম, অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য তসলিম উদ্দিন রানা, ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য বেলাল নুরী, ধর্ম উপকমিটির সদস্য ড. একেএম মমিন সিরাজী, এম এ রাশেদ, মিজানুর রহমান হিমৃ, রবিউল আলম সিদ্দিকী, বন ও পরিবেশ উপ কমিটির সদস্য জুনু, শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য এস এম আলমগীর, ফিরোজ আহমেদ সুজন, তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য রাজিব হোসেন, আলমগীর হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা রুবেল, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম পানু, কৃষক লীগের স্বাস্থ্য সম্পাদক ডা. মুজিবুর রহমান মিয়াজি, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যকরী সভাপতি ফেরদৌস আলম, সুপ্রিম কোর্টের আইনজীবী রেজা, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য তৌহিদুর রহমান সেলিম, তাঁতী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর নুরে খোদা মঞ্জু, শ্রমিক লীগের ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক সানি, জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি মুন্নি, আরোতী রায়, খাদিজা আক্তার,মৎস্য জীবি লীগের নোয়াখালী জেলা সভাপতি মুশফিকুর রহমান, আওয়ামী লীগ নেতা আশিক মাহামুদ শাহীন, জয়বাংলা প্রকাশনীর সাহাবুদ্দিন, ওয়াজেদ আলী, মাওলানা মিজানুর রহমান, রেজাউল করিম রেজা, আব্দুর রহমান রুবেল, কৃষক লীগের ধানমন্ডি থানা সাধারণ সম্পাদক মেহেদি হাসান, মৎস জীবি লীগের নিউমার্কেট থানা সভাপতি রবিন চৌধুরী, তিতুমীর কলেজ ছাত্র লীগের সাবেক নেতা রওশন রিপন, সাবেক ছাত্রনেতা ফয়সাল, পাভেল, সাকিব,উজ্জ্বল, সেলিম,ইমান আলী, আতিক,নাহিদ, হাসনাত, হোসেন, গোলাপ হোসেন প্রমুখ।

সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের জন্য দোয়া করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

নোয়াখালী-৪ আসনের সর্বস্তরের মানুষের জন্য দোয়া করা হয়। সভা উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাবেক ছাত্র নেতা এবং নোয়াখালী-৪ (সুবর্ণচর-নোয়াখালী সদর) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সোহাগ চৌধুরী।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.