লেখক আলতামিশ নাবিলের ব্লগ উন্মোচিত

255

লেখক ও স্বাধীন চলচ্চিত্রনির্মাতা মুহাম্মাদ আলতামিশ নাবিল এর ব্যক্তিগত ব্লগ উন্মোচিত হল।

গত ৩১ শে অক্টোবর লেখকের জন্মদিবসে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে altamisnabil.com ডোমেইন ঠিকানার এই ব্লগটি উন্মোচন করা হয়। ব্লগটিতে নিয়মিতভাবে পাওয়া যাবে চলচ্চিত্র সমালোচনা ও প্রিভিউ, বাংলার নানা ভোজনরস, ভ্রমন, টেক ব্লগিং সহ বেশ কিছু মজার বিষয়াদি নিয়ে নানান সব আর্টিকেল। এছাড়াও নিয়মিত বিরতিতে পাঠকদের জন্য কিছু ছোটগল্প প্রকাশের ইচ্ছে আছে ব্লগটির লেখকের। উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিয়াকি মিডিয়ার প্রধান তানিম ইসলাম, তরুণ ডিজিটাল উদ্যোক্তা তৈরির প্লাটফর্ম রবি বিডিঅ্যাপস এর ম্যানেজার সালাহ উদ্দিন, শাহেদ শাহ উল্লাহ, জেসিআই ঢাকা পশ্চিম এর প্রেসিডেন্ট সৈয়দ মোয়ায়েব আলম, নাট্যকার আনিসুর রহমান প্রমুখ।

আলতামিশ নাবিল নিয়মিত লেখালেখি ও প্রামাণ্য চলচ্চিত্র নির্মানের পাশাপাশি বর্তমানে কর্মরত আছেন ডিজিটাল সার্ভিস বিশেষজ্ঞ হিসেবে একটি বহুজাতিক কোম্পানিতে। লেখকের প্রকাশিত প্রথম বই “মহারাজা তোমারে সেলাম”। বর্তমানে তিনি বিশ্ব চলচ্চিত্র ইতিহাস-অগ্রগতি নিয়ে নতুন একটি বই লেখার কাজে ব্যস্ত সময় পার করছেন। বইটির নাম দেয়া হয়েছে “লুমিয়ের থেকে হীরালাল” যা প্রকাশিত হচ্ছে আগামী বইমেলায়।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.