গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্টের সংবর্ধনা সভা অনুষ্ঠিত

152
গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার শফি আহমেদ মুন্নাসহ কাউন্সিলর কবির হোসেন, Cllr. বেলাল উদ্দিন ও টাওয়ার হ্যামলেটসের ডেপুটি মেয়র ময়েম তালুকদারকে সম্বর্ধনা জানিয়েছে। নর্থ লন্ডনের ঔয়ুক উড এর করিয়েনডার রেস্টুরেন্টে গতকাল সন্ধ্যায় এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
সংবর্ধনার জবাবে সম্বর্ধিত টাওয়ার হ্যামলেটসের স্পিকার শফি আহমেদ মুন্না গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্টের সকল ট্রাস্টিকে ধন্যবাদ জানিয়ে বলেন তার ও অন্যান্য প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য দেউলগ্রাম ট্রাস্টের ট্রাস্টিদের প্রতি আমি কৃতজ্ঞ। গ্রেটার দেউলগ্রাম ট্রাস্টের সহ-সভাপতি সালেহ আহমদের সভাপতিত্বে ও সম্পাদক ফখরুল ইসলাম, ও সুলতান আহমেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে শুরুতে কোরআন তেলাওয়াত করেন আনোয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন সুহেল আহমেদ।
সম্বর্ধিতদের ফুলের স্তবক হাতে তুলে দেন আব্দুল আজিজ , সুফিয়ান আহমেদ, সমির উদ্দিন, মতিউর রহমান, মনোয়ার আহমেদ, ময়নুল, হেলাল আহমেদ ও মাহবুব আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুস্তাফিজুর রহমান, হেলাল উদ্দিন, আক্তার হোসেন, আব্দুল বাতেন ও ফারুক আহমেদ।
বক্তৃতা করেন ডেপুটি মেয়র ময়েম তালুকদার, কাউন্সিলর কবির হোসেন, কাউন্সিলর বেলাল উদ্দিন। সাবেক কাউন্সিলর পদপ্রার্থী ও বিকল্পধারা ইউকের প্রেসিডেন্ট মোহাম্মদ অহিদ উদ্দিন, এডভোকেট এবাদ হোসেন, কোষাধ্যক্ষ মাহবুব আলম, মনজুর আহমেদ, সুহেল আহমেদ, গুলজার হোসেন, দুলাল আহমেদ, মাহবুব আলম , হারুন-অর-রশিদ, ময়নুল ইসলাম, আবুল আজাদ সেবুল, রওশন আহমেদ, হেলাল আহমেদ, মুজিবুর রহমান, আজিম উদ্দিন, আব্দুল বাতেন, আক্তার হোসেন, আব্দুল হাকিম প্রমূখ।
সভার সভাপতি সালেহ আহমেদ সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। পরে আমন্ত্রিতদের নৈশভোজে আপ্যায়ন করা হয়।
আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.