সোনাইমুড়ী থেকে সাংবাদিকের বাইক চুরি, থানায় অভিযোগ।

288

বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল এসএ টেলিভিশনের এমডি সালাহ উদ্দিন আহমেদের বাড়ি সোনাইমুড়ী উপজেলার দেউটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের বাড়িতে একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে নিজের মোটর বাইকটি হারালেন স্থানীয় সাংবাদিক কামরুল ইসলাম কানন।তিনি নোয়াখালী থেকে নিয়মিত প্রকাশিত দৈনিক প্রতিদিন আমার সংবাদ’র বার্তা প্রধান ও অনলাইন নিউজ পোর্টাল প্রিয় নোয়াখালী ডট কম’র সম্পাদক এ ঘটনায় তিনি বুধবার রাতে সোনাইমুড়ী থানায় লিখিত অভিযোগ করেন। তিনি জানান, বুধবার দুপুর আনুমানিক ৩টার সময় তিনি তার ডিসকাভার ১০০ সিসি (নিউ ভার্সন) বাইকটি চেপে সালাহ উদ্দিন আহমেদের বাড়িতে একটি অনুষ্ঠানে যোগদান করতে যান।এ সমসয় তিনি তার বাইকটি তালাবদ্ধ করে বাড়ির অদূরে গাড়ি পার্কিং করা জন্য রাখা নির্দিষ্ট স্থলে রেখে অনুষ্ঠানে যান। প্রায় ঘন্টা খানেক পর তিনি বের হয়ে দেখেন তার বাইকটি নির্দিষ্ট স্থানে নেই। তার পর তিনি তাৎক্ষনিক ভাবে সোনাইমুড়ী থানার ওসি, স্থানীয় চেয়ারম্যান, মেম্বারকে বিষয়টি অবহিত করেন। সোনাইমুড়ী থানার ওসি নাসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাইকটি উদ্ধারে পুলিশ কাজ করছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

Comments are closed.