ফেনীতে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষন

104
অামরা ধর্ষীতার ছবি প্রকাশ করিনা
ফেনীতে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে তিন বখাটে।
রোববার বিকেলে ফেনী সদর উপজেলার ধলিয়ায় এ ঘটনা ঘটে।
পরে রাত ১১টায় হারুন অর রশিদ বান্টু নামে এক ধর্ষককে পুলিশে দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
জানা গেছে, প্রহিতিদিনের মতো ওই ছাত্রী স্কুল ছুটির পর বিকেল চারটার দিকে পার্শ্ববর্তী একটি বিউটি পার্লারের যাচ্ছিল। পথিমধ্যে একই গ্রামের হারুন অর রশিদ বান্টু, রাজু ও সোহেল নামের তিন বখাটে ছাত্রীকে জোরপূর্বক অজ্ঞাতস্থানে তুলে নিয়ে ধর্ষণ করে।
সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় ওই স্কুল ছাত্রীকে বাড়ির পাশে ফেলে চলে যায়। পরে স্বজনরা রাতে স্থানীয় এমপি নিজাম উদ্দিন হাজারীর শরণাপন্ন হলে তিনি তাৎক্ষণিক হারুন অর রশিদ বান্টুকে ধরে পুলিশে সোপর্দ করে।
স্বজনরা জানায়, অপর দুইজনের মধ্যে রাজু একই এলাকার নুরুল আফছার ও সোহেল আবুল খায়েরের ছেলে। তারা স্থানীয় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কর্মী। এ ঘটনায় নির্যাতিতার পিতা বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।
ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ধর্ষণের অভিযোগে একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।
আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.