সুবর্ণচরে পল্লী বিদ্যুতের ভেল্কীবাজি দুর্ভোগ চরমে, জনমনে অশান্তি

57

বিদ্যুতের সীমাহীন লোডশেডিংয়ে দিশেহারা সুবর্নরচরে শান্তিপ্রয় মানুষ। সেই সকালবেলা বিদ্যুৎ যায়, রাত ৯’টার পরে আসে। এসেই একটু পর আবার চলে যাচ্ছে।

এবার উন্নয়ন মেলায় সুবর্ণচরে পল্লী বিদ্যুতকে প্রথম পুরস্কার প্রদান করা হয়েছে। এখন তারা তার প্রতিদান স্বরুপ জনগণকে সীমাহীন দুর্ভোগ উপহার দিচ্ছে।

দিনে বিদ্যুত না থাকাতে বিভিন্ন অফিসিয়াল কাজ ও শিক্ষা প্রতিষ্ঠানের ডাটা এন্ট্রির কাজ রাতে করার জন্য সংশ্লিষ্টরা রাত জেগে আছে কম্পিউটারের সামনে, কিন্তু বিদ্যুতের এ ভাওতাবাজির কারনে কোনো প্রকার অফিসিয়াল কাজ করা যাচ্ছে না।

অন্যদিকে সামনে কোমলমতি শিক্ষার্থীদের বার্ষিক ও জেএসসি পরীক্ষা। বিদ্যুতের এ চরম ভেলকিবাজির করনে শিক্ষার্থীদের পড়া-লেখায় ব্যঘাত ঘটছে।

খবর নিয়ে জানা যায় সুবর্ণচরের চরজুবলীতে সাব-স্টেশনের কাজ চলাতে দিনে বিদ্যুত বন্ধ ছিল।

এখন প্রশ্ন হলো দিনে কোনোদিন রাস্তার পাশের গাছ কাটা আবার কোনোদিন লাইনে কাজ চলছে, অন্যদিন সাব স্টেশনের কাজ ইত্যাদি অযুহাত, কিন্তু রাতে? রাতে তারা কি করে।

এ যেন দেখার কেউ নাই। জনজীবন আজ বিপর্যস্ত। এই এলাকার মান্যগণ্য ব্যাক্তিদের কাছে অনুরোধ রইলো- বিষয়টি নিয়ে একটু ভাবুন। সাধারণ মানুষকে স্বস্তি দিন।

 

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.