21

কার্তিক আরিয়ান আর সারা আলি খানের কেমিস্ট্রি একসময় বেশ শোরগোল ফেলেছিল। লাভ আজ কাল টু এর শুটিংয়ের সময় দু’জনের সম্পর্কের গুঞ্জনও ছিল।

পরে অবশ্য তাদের আর একসঙ্গে দেখা যায়নি। তবে দীর্ঘ দিন পর, কার্তিক আর সারা একটি ইভেন্টের জন্য একই অনুষ্ঠানে এসেছিলেন। সেখানে তারা ছবি তোলার জন্য একসাথে পোজও দিয়েছেন। অনেক দিন পর হলেও তাদের দু’জনকে একসাথে দেখে বেশি অবাক হয়েছেন তাদের ভক্তরা।

 

লাল গালিচায় দু’জন মুখোমুখি হওয়ার পর কুশলাদি বিনিময় করেন প্রথমে। তাদের চলে যাওয়ার চেষ্টা করার আগেই ক্যামেরার শাটারগুলো দ্রুত চলতে থাকে। পরে তাদের একসাথে দাঁড়াতে অনুরোধ করেন ফটোগ্রাফাররা। তাদের অনুরোধে তখন একসাথে পোজ দেন কার্তিক ও সারা।

তবে তাদের মধ্যে কিছুটা দূরত্ব বজায় ছিল। একটা অস্বস্তিবোধও পরিলক্ষিত হচ্ছিল খানিকটা। কার্তিক একটি কালো স্যুট পরেছিলেন আর সারা পরেছিলেন কালো থাই-হাই স্লিট।

তাদের ছবি দেখে একজন মন্তব্য লিখেছেন- তারা একজন আরেকজনের দিকে কী অদ্ভূতভাবে তাকাচ্ছে। অন্য একজন লিখেছেন- সারা আলি খান কেন অ্যাটিটিউড দেখায় কেন?

তবে তাদের একসাথে দেখে অনেকেই খুশি হয়েছেন। একজন লিখেছেন- আমি জানতাম যে তারা একে অপরের জন্য। আরেকজন আবার লিখেছেন- বহুদিন অপেক্ষা করছিলাম তাদের একসাথে দেখার জন্য।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.