৩য় বর্ষে পদার্পণ করতে যাচ্ছে বাংলাদেশ এডিটরস ফোরাম

প্রেসিডেন্ট ও মহাসচিবের শুভেচ্ছা

155

বাংলাদেশের সংবাদপত্রের সম্পাদকদের বড় সংগঠন বাংলাদেশ এডিটরস ফোরাম তয় বর্ষে পদার্পণ করতে যাচ্ছে আগামীকাল ১ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার।

তয় বর্ষে পদার্পণ ও ২য়বর্ষপূর্তি উপলক্ষে বাংলাদেশ এডিটরস ফোরামের কেন্দ্রীয় কমিটি আগামীকাল ১ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার সকাল ১১টায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে করোনা সৃষ্টাচার মেনে স্বল্প পরিসরে সূধী সমাবেশ ও কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডিএফপির মহাপরিচালক স ম গোলাম কিবরিয়া।

সংগঠনের প্রেসিডেন্ট মিজানুর রহমান চৌধুরী ও মহাসচিব মোহাম্মদ মকছুদের রহমান মানিক প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশের জনগণকে ও মিডিয়া সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ঢাকায় অবস্থানরত সংগঠনের সকল সদস্যকে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন সংগঠনের প্রচার সম্পাদক সুব্রত শুভ্র ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.