১৫ মাস পর ফিরেই উইকেট নাঈমের

30

প্রথম সাত ওভার দুই পেসার খালেদ আহমেদ এবং শরিফুল ইসলামকে দিয়ে করানোর পর বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক বল তুলে দেন ১৫ মাস পর দলে ফেরা অফ স্পিনার নাঈম হাসানের হাতে। আর সাদা পোশাকের ক্রিকেটে ফিরে নিজের প্রথম ওভারেই বাজিমাত করলেন এই স্পিনার। লংকান অধিনায়ক দিমুথ করুনারত্নেকে শিকার বানিয়ে দলকে এনে দিয়েছেন দিনের প্রথম সাফল্য।

 

 

 

রোববার চট্টগ্রাম টেস্টের প্রথম দিনের সকালে অষ্টম ওভারের পঞ্চম বলে আউট হয়ে ফিরে গেছেন করুনারত্নে। অফ স্ট্যাম্পের বাইরে গতির ওপর বল ছোড়েন নাঈম, সেই বল লেট কাট করতে গিয়ে মিস করে বসেন করুনারত্নে। ব্যাটের আগেই বল তার পেছনের প্যাড স্পর্শ করে। মাঠের আম্পায়ার আউটের সংকেত দেওয়ার পর রিভিউ নিয়েছিলেন লংকান অধিনায়ক, তবে তা কোনো কাজে আসেনি। ১৭ বল থেকে ৯ রান করেই সাজঘরের পথ ধরতে হয়েছে তাকে।

 

 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কা ৮.৪ ওভারে এক উইকেট হারিয়ে ২৩ রান তুলেছে। ৩৫ বলে ১৩ রান করে উইকেটে রয়েছে ওশাদা ফার্নান্দো। আর অপর প্রান্তে তার সঙ্গে যোগ দিয়েছেন কুশল মেন্ডিস, দুই বল খেললেও এখনো রানের খাতা খুলতে পারেননি তিনি।

বাংলাদেশের বিপক্ষে সকালে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা দল।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.