স্মরণীয় করে রাখতে বিয়ের পোশাকে আগুন নবদম্পতির

26

বিবাহের দিনটিকে স্মরণীয় করে রাখতে চান অনেকেই। কিন্তু তাই বলে গায়ে আগুন লাগানো? শুনতে অবাক লাগলেও সত্যি। বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে নিজেদের গায়ে আগুন লাগিয়ে দিয়েছেন এক নবদম্পতি।

হলিউডের বিভিন্ন অ্যাকশন ছবিতে স্টান্ট ডাবল হিসেবে কাজ করেন গ্যাবি জেসপ ও অ্যাম্বর ব্যামবির। কাজের সূত্রেই তাদের আলাপ এবং সেখান থেকে প্রণয়। তাই বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতেও কার্যত সেই হলিউড কায়দাই বেছে নিলেন তারা। বিয়ের দিন পোশাক পরিহিত অবস্থায় সেটিতে দিলেন আগুন ধরিয়ে।

 

 

গ্যাবি জেসপ ও অ্যাম্বর ব্যামবির ব্যতিক্রমী এই বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিতে দেখা যাচ্ছে, সাদা পোশাকের কনে হাতে ধরে আছেন একটি জ্বলন্ত ফুলের তোড়া, এরপর সেই ফুলের তোড়া থেকেই আগুন ধরে যাচ্ছে বর-কনের পিঠে।

রাস পাওয়েল নামে এক বিবাহ-চিত্রগ্রাহক পুরো বিষয়টিকে ক্যামেরাবন্দী করেছেন। তবে নিজেরা এমন কাণ্ড ঘটালেও, সাধারণ মানুষের জন্য নবদম্পতি দিয়েছেন সতর্কবার্তা। তাদের বক্তব্য, তারা নিজেরা এই ধরনের কাজের জন্য প্রশিক্ষিত। পাশাপাশি পুরো বিষয়টি আগে একাধিক বার পরীক্ষামূলক ভাবে অনুশীলনও করেছেন তারা।

 

কাজেই বিশেষজ্ঞদের তত্ত্বাবধান ছাড়া এই ধরনের কাজ করা একেবারেই উচিত নয় বলেই মত তাদের।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.