স্কুল ছাত্রী হত্যার বিচারের দাবিতে উত্তাল ফেনী

237

ফেনী পৌর বালিকা বিদ্যানিকেতনের শিক্ষার্থী শিরিন সুলতানা রতœা হত্যার বিচারের দাবিতে উত্তাল ফেনী। দফায় দফায় মানববন্ধন শেষে স্মারকলিপি প্রদান করেছে শিক্ষক-শিক্ষার্থীরা।
রোববার সকালে ফেনী শহরের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এবং ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা হত্যাকান্ডের বিচারের দাবিতে বিভিন্ন প্লে­কার্ড ও ব্যানার নিয়ে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা জেলা প্রশাসক মনোজ কুমার রায়ের কাছে স্মারকলিপি প্রদান করেন। এর আগে শনিবারও একই ঘটনার বিচারের দাবিতে মানববন্ধন করে ফেনী পৌর বালিকা বিদ্যানিকেতনের শিক্ষক ও শিক্ষার্থীরা ।
মানববন্ধনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, সহকারী শিক্ষক ইসরাত জাহান, ফখরুল ইসলাম, ফাতেমা খানম, সোহেল নাজনিন, আমেনা সিদ্দিকা, জিয়াউর রহমান, মো. শাহাজান প্রমূখ বক্তব্য রাখেন। এসময় বিদ্যালয়ের কয়েকশ’ শিক্ষার্থী ও অভিভাবক উপস্থিত ছিলেন। পরে হত্যাকারীর ফাঁসির দাবি করে জেলা প্রশাসক মনোজ কুমার রায়ের কাছে স্মারকলিপি প্রদান করেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।
উল্লেখ্য, গত ১ মার্চ বৃহস্পতিবার ফেনী শহরের নাজির রোড এলাকার আনোয়ার উল্যাহ সড়কে সুলতানা হক ম্যানশনে গলা কেটে হত্যা করে এসএসসি পরীক্ষার্থী শিরিন সুলতানা রতœাকে। ঘটনাস্থল থেকেই আবদুল্লাহ আল নোমান বিপ্লবকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে নিহতের মা সালমা আক্তার বাদী হয়ে আবদুল্লাহ আল নোমান ওরফে বিপ্লবকে আসামী করে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। গত শুক্রবার সন্ধ্যায় ফেনীর জৈষ্ঠ্য বিচারিক হাকিম মো. সিরাজ উদ্দিন ইকবালের আদালতে গ্রেপ্তারকৃত যুবক দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.