সৌদি থেকে ফেরার সময় সোনারগাঁয়ে নিখোঁজ নোয়াখালীর প্রবাসীর লাশ উদ্ধার

335

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াখালীর বেগমগঞ্জ গোপালপুরের তোফাজ্জল হোসেন বাবুল নামে সৌদি আরব থেকে ফেরত এক প্রবাসীর লাশ উদ্ধার করা হয়েছে!

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর সেতুর নিচ থেকে তোফাজ্জল হোসেন বাবুল নামে এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ মার্চ) সকালে এ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারলে হাসাপাতালের মর্গে পাঠানো হয়। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান এ খবর নিশ্চিত করেন।

প্রবাসী তোফাজ্জল হোসেন বাবুল নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতাহাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, ‘বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সৌদি আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল দেশে আসেন। বিমানবন্দর থেকে স্ত্রী মুন্নি ও দুই মেয়েকে সঙ্গে নিয়ে গ্রামের বাড়িতে ফিরছিলেন। সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর সেতু এলাকায় আসলে গাড়ি থামিয়ে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে নিচে নামেন। এরপর বাবুল নিখোঁজ হন। পরে তার স্ত্রী-সন্তান ও চালক অনেকক্ষণ খোঁজাখুজির পর বাবুলকে না পেয়ে বাড়িতে চলে যান। সকালে গ্রামের বাড়িতে বাবুলের নিখোঁজের সংবাদ মাইকে প্রচার করা হয়।’

তিনি আরও বলেন, ‘বৃহস্পতিবার সকালে আষাঢ়িয়ার চর ব্রিজের নিচে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।’

তিনি বলেন, ‘বাবুলের শার্টের পকেটে স্বর্ণালংকার ও অন্য নানা জিনিস পাওয়া গেছে। লাশের শরীরে কোনও আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসাবধানতাবশত ব্রিজ থেকে পড়ে গিয়ে তিনি মারা গেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।’

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.