সোনাইমুড়ী যুগিখিল পাড়ায় উদ্দীপ্ত তরুণ সংগঠনের ত্রাণ বিতরণ

75

সোনাইমুড়ী যুগিখিল পাড়া উদ্দীপ্ত তরুণ সংগঠনের উদ্যোগে সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৭টি গ্রামে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। ৬০০ পরিবারের মাঝে প্রথম ধাপে ১০ কেজি করে চাউল ঘরে ঘরে পৌঁছে দেন সংগঠনের কর্মীরা।

বিতরণ কার্যক্রম প্রস্তুতিতে উপস্থিত ছিলেন যুগিখিল পাড়া উদ্দীপ্ত তরুণ সংগঠনের সভাপতি হাফিজ আহমেদ সাগর, সাধারণ সম্পাদক এবিএস বাবলু, বিতরণ কার্যক্রমের উদ্যোক্তা ও সংগঠনের উপদেষ্টা মহিন উদ্দিন বিকম, উপদেষ্টা আবু মোহাম্মদ মহসিন, মোস্তফা কামাল শাহিন, সহ-সভাপতি ওমর ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সালেহ আহমেদ বাবুল, ইউপি সদস্য শফিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেম, সমাজ সেবক মাস্টার জসিম উদ্দিন, ব্যবসায়ী নুরুল হুদা, রুহুল আমিন, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারি, সংগঠনের সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন রুবেল, কোষাধ্যক্ষ হাফেজ ওমর ফারুক, ব্যবসায়ী ইব্রাহিম খলিল, গোলাম সরোয়ার, আব্দুল আজিজসহ সংগঠনের সকল কর্মীবৃন্দ।

করোনা ভাইরাস প্রতিরোধে যুগিখিল পাড়া উদ্দীপ্ত তরুণ সংগঠনের উদ্যোগে জয়াগ ইউনিয়নে লিফলেট, মাস্ক, হেক্সিসল বিতরণ, জীবাণুনাশক স্প্রে ছিটানো, ধর্মীয় প্রতিষ্ঠান প্রসার, রাস্তায় লাইটিংসহ বিভিন্ন কার্যক্রম করা হয়।

সংগঠনের সভাপতি হাফিজ আহমেদ সাগর বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে অসহায়দের জন্য আমরা কাজ করতে এসেছি। আমাদের এ কার্যক্রম আরও চলবে।

বিতরণ কার্যক্রমের উদ্যোক্তা ও সংগঠনের উপদেষ্টা মহিন উদ্দিন বিকম বলেন, অসহায় মানুষদের কথা চিন্তা করে সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও বন্ধু-বান্ধবদের সাথে যোগাযোগ করে ১২০ বস্তা চাউল সংগ্রহ করেছি। তার বিতরণ কার্যক্রম চলছে। পরবর্তীতে আমরা আরও কাজ করব।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.