সোনাইমুড়ীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

54

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শহীদ মিনারে বিভিন্ন সংগঠনের পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা হয়। সোনাইমুড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।
উপজেলা মাঠে বেলা ১২টায় বীর মক্তিযোদ্ধাদের সংবর্ধনা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ, ৭মার্চের ভাষণের তাৎপর্য এবং উন্নয়ন অগ্রগতি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ¦ মো. জাহাঙ্গীর আলম। উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, ভাইস চেয়ারম্যান সাহাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বেবী, ওসি মো. নাসিম উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মাওলা, যুবলীগ যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন সুজন, পৌর স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক আবু ছায়েম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিনসহ মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানগণ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.