সোনাইমুড়ীতে স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সড়ক উদ্বোধন করলেন জাহাঙ্গীর আলম

212

সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে কেশার খিল বালিকা উচ্চবিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও কেশার খিল-মানিক্যা নগর আবিরপাড়া সড়ক উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।
এ উপলক্ষে বিদ্যালয় মাঠে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিমের সভাপতিত্বে সমাবেশে অন্যান্য অতিথির মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন সুজন, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লুবনা মরিয়ম সুবর্ণা, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আলো, আমিশাপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন। আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক আবু মহসিন, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সেলিম খান, উপজেলা সেচ্ছাসেবকলীগ যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, সোনাইমুড়ী পৌর মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহিনুর আক্তার, আমিশাপাড়া ইউপি মহিলা সদস্য সায়েরা শারমিন, পৌর মহিলা যুবলীগ আহ্বায়ক নাসরিন সুলতানা ফেন্সি, যুগ্ম আহ্বায়ক রুবিনা আক্তার, আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি মাঈন উদ্দিন মায়া, ইউনিয়ন যুবলীগ সিনিয়র সহসভাপতি শাহ জামাল, জেলা ছাত্রলীগ সাবেক যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মতিউর রহমান কচি। এছাড়া সমাবেশে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ, এলাকাবাসী ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.