সোনাইমুড়ীতে ব্রীজের তল থেকে নারীর লাশ উদ্ধার

326

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ব্রিজের নিচ থেকে মনি বেগম (৪০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জয়াগ ইউপির জুনুদপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মনি বেগম পার্শ্ববর্তী চাটখিল উপজেলার হোসেনপুর হাজী নাছির উদ্দিন পাটোয়ারী বাড়ির মৃত আবু তাহেরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে জুনুদপুর গ্রামের রমিজউদ্দিন ভূঁইয়া বাড়ির পাশে ব্রিজের নিচে লাশ ভাসতে দেখে পুলিশকে খরব দেয় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের বড় মেয়ে আছমা বলেন, তার মা কিছুদিন ধরে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন। সকালে খবর পান সোনাইমুড়ী থানায় অজ্ঞাত লাশ পাওয়া গেছে। পরে গিয়ে দেখেন অজ্ঞাত লাশটি তার মায়ের।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো এক সময় ওই নারী পানিতে ডুবে মারা গেছেন। লাশ নোয়াখালী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.