সোনাইমুড়ীতে বসতঘরে সন্ত্রাসী হামলায় আহত ১

53

সোনাইমুড়ীতে বসতঘরে সন্ত্রাসী হামলায় আহত ১নোয়াখালীর সোনাইমুড়ীতে বসতঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলায় তাজনেহার বেগম (৬০) নামে এক বৃদ্ধা গুরতর আহত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার দেউটি ইউনিয়নের সবর উল্যা হাজ্বী বাড়ীতে এ ঘটনা ঘটে।
এই ঘটনায় নোয়খালী মেজিস্ট্রেট কোর্টে একটি মামলা হয়েছে।
মামলা ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, সবর উল্যা হাজ্বী বাড়ীর মৃত নূর হোসেন তার মেয়ে তাজনেহারকে জীবিত থাকা থাকা অবস্থায় দেউটি মৌজার ১৭৮ নং খতিয়ানের ৭৫৪.৭৫৯ দাগে ৬ শতাংশ জমি কবলা করে দেয়। তাজনেহারের বাবার মৃত্যাুর পর তার ভাইয়েরা স্বীকার করলেও ভাইয়ের ছেলে প্রভাবশালী আলাউদ্দিন ও জাহাঙ্গীর আলম বিষয়টি অস্বীকার করে। এই নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরইজের ধরে মৃত ইসমাইলের ছেলে আলাউদ্দিন ও আনোয়ার উল্যার ছেলে জাহাঙ্গীর বৃহস্পতিবার সকালে মুখোশধারী একদল সন্ত্রাসী তান্ডব চালিয়ে তাজনেহারের ঘর উচ্ছের লক্ষে ভাংচুর করে। এসময় বাধা দিতে আসলে তাজনেহারের ছেলেকে মারধর ও সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে তাজনেহার বেগম গুরতর আহত হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যাওয়া হয়।
আহত তাজনেহারের ছেলে রুবেল জানান, খবর পেয়ে হামলার পূর্বে থানা পুলিশ ঘটনাস্থলে আসে, আমাদের দলিলপত্র সঠিক ও ৩০ বছর ধরে দখলে থাকা সত্ত্বেও পুলিশ তাদের পক্ষে কথাবলে চলে যায়। এর পরপরই সন্ত্রসীরা তান্ডব চালায়ি বসতঘর ভাংচুর করে এবং আমাদের উপর হামলা করে।
সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ জানান, বিষয়টি নিয়ে সন্ধায় থানায় বসার কথা ছিলো কিন্তু এর আগেই তারা দুই পক্ষ মারামারীতে লিপ্ত হয়ে পড়ে। তবে তদন্ত করে অন্যায়কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.