সোনাইমুড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

47

সোনাইমুড়ীতে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মুজিব বর্ষ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শনিবার বিকাল ৪টায় কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনার মধ্যদিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনায় বক্তারা বলেন, ১৯৪৮ সালের ৪ঠা জানুয়ারি মহান স্বাধীনতা ও বাংলাদশের প্রতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত গড়া বাংলাদেশ ছাত্রলীগ এদেশের প্রাচীনতম সংগঠন ও তিল তিল করে আজ গৌরবোজ্জ্বল ছাত্রসংগঠন প্রতিষ্ঠিত । বাংলাদেশ ছাত্রলীগ ৫২’র ভাষা আন্দোলন, ৫৪ ’র যুক্তফ্রন্ট নির্বাচন, ৫৮’র আইয়ুব বিরাধী আন্দলন, ৬২’র শিক্ষা বিরোধী আন্দোলন,৬৯’র গণ অভ্যুঃ ৭০’র সাধারণ নির্বাচনসহ মহান মুক্তিযুদ্ধে অগ্রণী ভূমিকা পালনের মধ্যদিয়ে দেশের সকল ক্লান্তি লগ্নে দেশের মানুষের কল্যানে কাজ করেছে ।

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ নোয়াখালী জেলা শাখার সাবেক সহ-সভাপতি, আওয়ামী লীগ নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান সিপন,নোয়াখালী জেলা যুবলীগের সদস্য আবু সায়েম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.