সেনবাগ সমবায় সমিতি-চট্টগ্রাম’র কমিটি গঠিত

সভাপতি রতন সাধারণ সম্পাদক নুর নবী

102

চট্টগ্রামে বসবাসরত নোয়াখালীর সেনবাগ উপজেলাবাসীদের সংগঠন ‘সেনবাগ সমবায় সমিতি-চট্টগ্রাম’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মহিউদ্দিন আহমেদ রতনকে সভাপতি এবং মো. নুর নবী মজুমদারকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৮ই জানুয়ারি) বন্দরনগরী চট্টগ্রামের হোটেল সৈকতে ‘সেনবাগ সমবায় সমিতি-চট্টগ্রাম’ এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ট্যাক্সবারের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা শ্রমিক নেতা আবদুস সাত্তার, চট্রগ্রাম সিটি কলেজের সহকারী অধ্যাপক হুমায়ুন কবির, চট্টগ্রাম জজ কোর্টের এপিপি হোসেন আল আসকারী, কৃষি ব্যাংক চট্টগ্রাম বিভাগের ডিজিএম আবুল মোবারক, ছাত্রনেতা ইসমাইল হোসেন শিমুল, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী হারুনুর রশিদ দিদার, চট্টগ্রামে কমার্স কলেজের প্রভাষক আবুল বাসাতসহ চট্টগ্রামস্থ সেনবাগের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সমিতির নব নির্বাচিত সভাপতি মহিউদ্দিন আহমেদ রতন ও মো. নুর নবী মজুমদার সাধারণ সম্পাদক আশাবাদ ব্যক্ত করেন যে, আগামী কয়েক বছরের মধ্যে ‘সেনবাগ সমবায় সমিতি-চট্টগ্রাম’ চট্টগ্রামে অবস্থানরত সকল সেনবাগবাসীকে একই প্লাটফর্মে এনে সেনবাগবাসীর অর্থনৈতিক উন্নয়নে কাজ করে যাবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.