সেনবাগে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা’১৮ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী

131

 

উন্নয়নের অগ্রযাত্রায় অদ্যম বাংলাদেশ এই শ্লোগানকে ধারণ করে সারাদেশর মতো বৃহস্পতিবার নোয়াখালীর সেনবাগ ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০টার সময় সেনবাগ উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসনার ভিডিও কনফান্সের উন্নয়ন মেলার উদ্বোধনের পর সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার সেনবাগের উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন।

এসময় বক্তব্য রাখেন,সেনবাগ থানার অফিসার ইনচাজ(ওসি) মিজানুর রহমান। পরে নির্বাহী অফিসার সহ বিভাগী কর্মকতারা স্টলগুলে গুরে দেখেন। তিন দিনব্যাপী ওই উন্নয়ন মেলা প্রতিটি সরকারী বিভাগের উন্নয়নের চিত্র তুলে ধরে স্টল সাজানো হয়। পরে প্রধান অতিথি নির্বাহী অফিসার শতরুপা তালুকদার প্রতিবন্ধীদের মাঝে স্মার্টকার্ড বিতরণ করেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.