সেনবাগে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

93

নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নে জিরুয়া ফকিরহাট বাজার এলাকায় সিএনজিচালিত অটোরিকশা উল্টো মো. সাহেব উল্যা (৫৭) নামে সাবেক এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একটি শিশুসহ আরও তিনজন।

রোববার (০৬ ডিসেম্বর) সকালে সোনাইমুড়ী-সেনবাগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাহেব উল্যা পার্শ্ববর্তী বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিনি সোনালী ব্যাংক সেনবাগ কানকিরহাট শাখার সাবেক প্রিন্সিপাল অফিসার ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকালে লতিফপুরে নিজ বাড়ি থেকে অটোরিকশায় করে সেনবাগের কানকিরহাট বাজারের উদ্দেশ্যে বের হন সাহেব উল্যা। পথে অটোরিকশাটি সোনাইমুড়ী-সেনবাগ সড়কের জিরুয়া ফকিরহাট বাজার এলাকায় এলে আশরাফ (৮) নামে একটি শিশু সড়কের ওপর দিয়ে দৌঁড় দেয়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি উল্টে যায়। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে গেলে সাহেব উল্যাসহ তিনজন যাত্রী ও ওই শিশুটিও আহত হন।

এ অবস্থায় স্থানীয়রা আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখানে সাহেব উল্যার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা নেওয়ার পথে বিকেলে তার মৃত্যু যান। আহত শিশুটি নোয়াখালী হাসপাতাল চিকিৎসাধীন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.