সেনবাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

80

নোয়াখালীর সেনবাগ উপজেলা উত্তর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী শহিদুল্ল্যা, তার স্ত্রী রহিমা খাতুন, ছেলে শাহাদাৎ হোসেন ও মেয়ে সহিনাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার ডমুরুয়া ইউপির ডমুরুয়া হাজারি বাড়ির সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালন করেন শত-শত নারী-পুরুষ।
এ সময় বক্তব্য রাখেন ডমুরুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাকের আহম্মেদ, ডমুরুয়া ইউপির প্যানেল চেয়ারম্যান বেলায়ের হোসেন হাযারী, সামাজ সেবী ইউনুছ মিয়া, ভুক্তভোগি সাজিবা বেগম, জাহানারা বেগম, দুলু বিবি।
প্রসঙ্গত শহিদুল্ল্যার বিরুদ্ধে সেনবাগসহ জেলার বিভিন্ন থানায় হত্যা, মাদক ব্যবসার অপরাদে প্রায় ২০ টি মামলা রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.