সাংসদ পাপুলের সহযোগিতায় ভবিষ্যৎ গড়বে দুই শিশু : দিতে এসেছি, নিতে নয় -পাপুল

114

লক্ষ্মীপুরের রায়পুরে দুই এতিম ভাইয়ের উচ্চ শিক্ষিত করা পর্যন্ত সকল ব্যায় বহন ও সারাজীবনের দায়িত্ব নিলেন স্থানীয় সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল। শনিবার (১২ জানুয়ারী) দুপুরে উপজেলার বামনী ইউনিয়নের কাঞ্চনপুরের আল-আরাফাহ্ দাখিল মাদ্রাসায় এক অনুষ্ঠানে ওই শিক্ষার্থীদের দায়িত্ব নেন তিনি।

এর আগে প্রধান অতিথি হিসেবে মাদ্রাসাটির বহুতল ভবন নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এমপি। এখানে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ৭৫ লাখ টাকা ব্যায়ে ৪র্থ তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হবে বলে জানা যায়।

অনুষ্ঠানে মাদ্রাসা কর্তৃপক্ষের আয়োজনে প্রতিষ্ঠানের সভাপতি বেলাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মামুনুর রশীদ, উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন, সাকেব পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, শিক্ষা অফিসার মোহাম্মদ কামাল হোসেন প্রমুখ।

এতিম দুই শিক্ষার্থীরা হলেন একই এলাকার অক্সফোর্ট কিন্ডার গার্ডেনের প্লে শ্রেণীর ছাত্র মো. নিহাদ ও মো. আহাদ হোসেন। তারা দু’ভাই সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করা স্থানীয় শিবপুর গ্রামের সিএনজি চালক ইউছুফ এর ছেলে।
সভায় প্রধান অতিথি মাদক, সন্ত্রাস, দূর্নীতি ও বাল্য বিবাহকে না বলতে শিক্ষার্থীদের শপথ করান। এসময় মাদক কারবারী ও সন্ত্রাসীদেরকে তার সঙ্গ ছাড়তে বলেন।

এর আগে সকালে রুস্তম আলী ডিগ্রী কলেজ পরিদর্শন করে শিক্ষার্থীদের পরিবহন ব্যবস্থা ও ভ্রমনে অনুদানের ঘোষনা দেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.