লাকসাম পলিটিক্যাল ইন্সটিটিউট ছাত্র-ছাত্রী বার্ষিক পরীক্ষা উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

91

লাকসাম পলিটিক্যাল ইন্সটিটিউট ছাত্র-ছাত্রী বার্ষিক পরীক্ষা উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত
মোঃ সাকিব হোসেনঃ
কুমিল্লা লাকসামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান
লাকসাম মর্ডান পলিটিক্যাল পরীক্ষার্থীদের শতভাগ
সাফল্য কামনায় বিদ্যালয়ের নিজস্ব অডিটোরিয়ামে মঙ্গলবার (১১ ডিসেম্বর) দোয়া মাহফিল ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান এর
সভাপতিত্বে প্রধান অতীথি হিসাবে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের চেয়ারম্যান মাহমুদুল হক জাবেদ
শিক্ষার্থীদের ভালো ফলাফলের লক্ষ্যে বিভিন্ন
পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন,জনাব মোঃ মিজানুর রহমান অধ্যক্ষ,জনাব মাইন উদ্দিন বাহার মিয়জী,পরিচালক জনাব শিব্বির আহমেদ, উক্ত বিদ্যালয়ের সিভিল বিভাগের শিক্ষক তোফায়েল হোসেন,ইলেকট্রিক্যাল বিভাগের শিক্ষক মোঃ হাসান সহ বক্তারা তাঁদের বক্তব্যে বলেন, পিতামাতা ও শিক্ষক-শিক্ষিকার স্বপ্ন পূরণ করতে হলে, প্রতিষ্ঠানের সুনাম ও সম্মানকে অক্ষুণ রাখতে হলে, এমনকি, নিজের জীবনকে যথাযোগ্য মর্যাদায় প্রতিষ্ঠিত করতে হলে বোর্ড পরীক্ষায় সফলতার বিকল্প নেই। তোমরা চাইলে সাফল্যের পথ বেয়ে অনেক দূর এগিয়ে যেতে
পারো। পরীক্ষার্থীদের উদ্দেশ্যে সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মহোদয় বলেন, মনে রাখবে, শুধু সার্টিফিকেট অর্জনের জন্য শিক্ষা বাস্তব জীবনে কোন প্রভাব ফেলতে পারে না। একমাত্র প্রকৃত শিক্ষাই পারে সমাজ, দেশ ও জাতির মান উন্নত করতে। তিনি আশা করেন, অন্যান্য বারের চেয়ে এবার শিক্ষার্থীরা আরো ভালো ফলাফল অর্জন করবে, সভায় পরীক্ষার্থীদের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.