লক্ষ্মীপুরে ৭ বছরেরর শিশুকে ধর্ষণ, নাটকীয়তার ১২ দিন পর মামলা

91

লক্ষ্মীপুরে পাখির বাসা দেখাতে নিয়ে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনার ১২ দিন পর মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভিকটিমের মা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার একমাত্র আসামী ফজলে রাব্বি (১৮) সদর উপজেলার কুশাখালি ইউনিয়নের ছিলাদী গ্রামের সাইফুল ইসলাম হারুনের ছেলে।
জানা গেছে, ভিকটিম শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী। ঘটনার পর তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। পরে শারিরিক অবস্থার উন্নতি না হলে নোয়াখালির একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।
মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলার কুশাখালি ইউনিয়নের ছিলাদী গ্রামের রফিক মেম্বারের বাড়ির পার্শ্ববর্তী কালভার্টের নিচে ধর্ষণের ঘটনা ঘটে। আসামী রাব্বি শিশুটিকে পাখির বাসা থেকে বাচ্চা নিয়ে দেওয়া কথা বলে কৌশলে ঘটনাস্থলে নিয়ে যায়। এরপর তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরআগে ঘটনাস্থলে ভিকটিমের সঙ্গে থাকা অন্য একটি শিশুকে ধর্ষণের চেষ্টা করে রাব্বি।
অভিযোগ রয়েছে, অভিযুক্ত রাব্বি’র পরিবারের সঙ্গে আঁতাত করে স্থানীয় আওয়ামী লীগ নেতা মহিন উদ্দিনের নেতৃত্বে জুয়েল, সোহেল, মুরাদ ও মো. সোহেলসহ কয়েকজন বিষয়টি মিমাংসা করার আশ্বাস দিয়ে ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।
স্থানীয় আওয়ামী লীগ নেতা মহিন উদ্দিন বলেন, ঘটনাটি শুনে আমি শিশুটিকে হাসপাতালে পাঠিয়েছি এবং অভিযুক্ত রাব্বিকে ধরার চেষ্টা করেছি। তাকে ধরার জন্য লোকও লাগিয়েছি।
কুশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আমিন বলেন, আমি ১১ দিন পর শিশু ধর্ষণের ঘটনাটি শুনেছি। এরপর বিষয়টি দাসেরহাট পুলিশ ফাঁড়ির কর্মকর্তাকে জানিয়েছি। ভিকটিমের বাবাকে ডেকে বলেছি এ বিষয়ে মামলা করার জন্য।
দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মফিজ উদ্দিন বলেন, শিশু ধর্ষণের ঘটনায় চন্দ্রগঞ্জ থানায় মামলা করা হয়েছে। এ মামলার একমাত্র আসামী রাব্বি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.